December 5, 2022

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

সাও পাওলো বনাম পালমেইরাস :: কোপা ডো ব্রাজিল

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 41 Second

 

 

সাও পাওলো বনাম পালমেইরাস

কোপা ডো ব্রাজিল

তারিখ: 23 জুন, 2022

সাও পাওলো বৃহস্পতিবার কোপা দো ব্রাজিল রাউন্ডের ১ leg ম্যাচের প্রথম লেগে মরুম্বিতে স্থানীয় প্রতিদ্বন্দ্বী পালমেইরাসকে বিনোদন দেবে।

সোমবার ব্রাজিলিয়ান সিরি এ ফিক্সচারের পরে এই সপ্তাহে দ্বিতীয়বারের মতো সাও পাওলো-ভিত্তিক দুটি দল মিলিত হবে। খেলাটি পালমেইরাসের জন্য ২-১ জয়ে শেষ হয়, যিনি চূড়ান্ত ছয় মিনিটে দুবার গোল করে স্মরণীয় প্রত্যাবর্তন সম্পন্ন করেন।

উভয় দলই আগের রাউন্ডের ম্যাচে সামগ্রিকভাবে -2-২ ব্যবধানে জয়লাভ করে, সাও পাওলো জুভেন্টেড এবং পালমেইরাসকে পরাজিত করে জুয়াজিরেন্সকে পরাজিত করে।

পালমেইরাস কাপ প্রতিযোগিতায় চারবারের চ্যাম্পিয়ন, সর্বশেষ এটি ২০২০ সালে জিতেছিল যখন সাও পাওলো কখনো প্রতিযোগিতা জিততে পারেনি এবং ২০০০ সংস্করণে রানার্স-আপ হিসাবে শেষ হয়েছিল।

 

সাও পাওলো বনাম পালমেইরাস হেড-টু-হেড এবং কী নম্বর

এটি হবে চক-রে বা কিংস ক্ল্যাশের 6 তম সংস্করণ। এই প্রতিযোগিতায় দুই প্রতিদ্বন্দ্বী সমানভাবে মিলেছে এবং প্রায় 110 টি ম্যাচ ড্র হয়েছে। সাও পাওলোর 113 টি জয়ের নাম আছে যখন পালমেইরাস 112 টি জয়ে পিছিয়ে নেই। কোপা দো ব্রাজিলের দুই দল মাত্র দুইবার মুখোমুখি হয়েছে, উভয় অনুষ্ঠানে সাও পাওলো জয়ী হয়েছে। এই মেয়াদে সমস্ত প্রতিযোগিতা জুড়ে যখন পালমেইরাসরা এই মৌসুমে ভ্রমণে তাদের নামে দুটি ক্ষতি করেছে। হোম টিম কোপা ডো ব্রাজিলের চারটি ম্যাচে তিনটি পরিষ্কার শীট রেখেছে এবং পালমেইরাসের জন্য দুটি ম্যাচ প্রতিযোগিতা 2-1 স্কোরলাইন দিয়ে শেষ হয়েছে। অন্যদিকে, পালমিরাস সমস্ত প্রতিযোগিতায় শেষ 16 টি গেমের মধ্যে একটিতেও গোল করতে ব্যর্থ হয়েছে। তারা কোপা দো ব্রাজিলের শেষ সাতটি ম্যাচের মধ্যে ছয়টি জিতেছে।

 

সাও পাওলো সম্ভাব্য শুরু লাইনআপ:

জাঁদ্রেই; লিও, আরবোলেদা, কস্তা; মাইয়া; ভিনিসিয়াস, রাইনাল্ডো, নেভেস, নেস্টর; ক্যালেরি, প্যাট্রিক

 

Palmeiras সম্ভাব্য শুরু লাইনআপ:

ওয়েভারটন; হোর্হে, কুসেভিক, গোমেজ, মায়কে; ড্যানিলো, মেনিনো; ওয়েসলি, স্কারপা, লোপেস; রনি

 

সাও পাওলো বনাম পালমেইরাস ভবিষ্যদ্বাণী

সোমবার লিগ ফিক্সচারে ত্রিকোণ পলিস্তা জয়ের কাছাকাছি ছিল কিন্তু ভার্দাওয়ের দেরিতে ফাইটব্যাকের কারণে অস্বীকার করা হয়েছিল। তারা এখানে সেই ক্ষতির প্রতিশোধ নিতে আগ্রহী হবে।

পালমেইরাসের লীগে সেরা আক্রমণাত্মক এবং রক্ষণাত্মক রেকর্ড রয়েছে, তাদের নামের 25 টি গোল রয়েছে যখন তারা মাত্র আটবার স্বীকার করেছে। তারা এখানে একটি জয় দিয়ে হেড-টু-হেড রেকর্ডে সমান টানতে পারে কিন্তু সাও পাওলো এই ম্যাচে লড়াই করবে বলে আশা করা হচ্ছে এবং এই প্রথম লেগের ম্যাচে দু’দলই ড্রয়ের জন্য নিষ্পত্তি করবে।

ভবিষ্যদ্বাণী: সাও পাওলো 1-1 Palmeiras

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=LgxtZ-7gyBw

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

    Promo code: Ragnar 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.