শুরুতে নয়, শেষে থাকছেন সালাহ

admin
Read Time0Seconds

চ্যাম্পিয়নস লিগ ফাইনালে চোট পেয়ে মিসরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহর বিশ্বকাপটাই হয়ে গিয়েছিল অনিশ্চিত। তবে অনিশ্চয়তার মেঘ কেটে লিভারপুলের এই ফুটবলারের বিশ্বকাপে মাঠে নামার সম্ভাবনার সূর্যটা হয়েছে উজ্জ্বল। মিসরের ফুটবল অ্যাসোসিয়েশন জানিয়েছে, রাশিয়া দেখা মিলবে সালাহর।

অবশ্য তাতে একটা ‘কিন্তু’ও রয়েছে। সালাহ মাঠে নামছেন ঠিকই তবে থাকতে পারছেন না শুরু থেকেই। দেশের তারকা ফুটবলারের সেরে ওঠার দিনক্ষণও পরিষ্কার জানিয়ে দিয়েছে দেশটির ফুটবল ফেডারেশন। তারা জানিয়েছে তিন সপ্তাহ লাগবে ২৫ বছর বয়সী ফুটবলারের ম্যাচ খেলার জন্য পুরোপুরি ফিট হতে। স্পেনে সালাহর সঙ্গে দেখা করতে গিয়ে মিসর দলের চিকিৎসক আর বোর্ড সভাপতি আবু রিদা জানিয়েছেন এমন তথ্য।

মিসর ফুটবল অ্যাসোসিয়েশন টুইটারে সালাহর সেরে ওঠা প্রসঙ্গে লিখেছে, ‘আবু রিদা ও মিসর দলের চিকিৎসক সালাহর সঙ্গে দেখা করার পরই ফুটবল অ্যাসোসিয়েশন নিশ্চিত করেছে বিশ্বকাপে তাঁর (সালাহ) উপস্থিতি নিয়ে। সৃষ্টিকর্তা চাইলে তিন সপ্তাহের মধ্যেই সুস্থ হয়ে যাবেন তিনি।’

তেমনটাই যদি হয় তবুও কিন্তু মিসরের বিশ্বকাপ মিশনটা শুরু করতে হবে সালাহকে ছাড়াই। এই ফরোয়ার্ড যত দিনে হবেন ফিট তত দিনে নিজেদের প্রথম দুই ম্যাচে নেমে যাবে মাঠে। নিজেদের শুরুর ম্যাচে ১৫ জুন উরুগুয়ের মুখোমুখি হবে মিসর। দ্বিতীয় ম্যাচে ১৯ জুন স্বাগতিক রাশিয়ার প্রতিদ্বন্দ্বী মিসর।

অনুমান করা হচ্ছে সালাহ ফিরতে লেগে যাবে ২৫ জুন। সৌদি আরবের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচে বিশ্বকাপে অভিষেক হওয়ার সম্ভাবনা রয়েছে মিসরীয় এই ফরোয়ার্ডের।

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

Next Post

আফগানিস্তান সিরিজ থেকে ছিটকে পড়লেন মুস্তাফিজ

চ্যাম্পিয়নস লিগ ফাইনালে চোট পেয়ে মিসরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহর বিশ্বকাপটাই হয়ে গিয়েছিল অনিশ্চিত। তবে অনিশ্চয়তার মেঘ কেটে লিভারপুলের এই ফুটবলারের বিশ্বকাপে মাঠে নামার সম্ভাবনার সূর্যটা হয়েছে উজ্জ্বল। মিসরের ফুটবল অ্যাসোসিয়েশন জানিয়েছে, রাশিয়া দেখা মিলবে সালাহর। অবশ্য তাতে একটা ‘কিন্তু’ও রয়েছে। সালাহ মাঠে নামছেন ঠিকই তবে থাকতে পারছেন না শুরু থেকেই। […]

Subscribe US Now

× Customer Support