July 3, 2022

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

লিভারপুল বনাম রিয়াল মাদ্রিদ ভবিষ্যদ্বাণী, পূর্বরূপ এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 58 Second

লিভারপুল বনাম রিয়াল মাদ্রিদ
ভেন্যু: প্যারিসের সেন্ট-ডেনিসে স্টেড ডি ফ্রান্স
তারিখ এবং সময়: 28.মে, 20:00

পূর্বরূপ:
এই সপ্তাহান্তে ইউরোপের প্রাথমিক প্রতিযোগিতায় রেডদের একটি সপ্তম শিরোপা রয়েছে, যখন মহাদেশীয় অভিজ্ঞ লস ব্ল্যাঙ্কোস 14তম বার রেকর্ড-বর্ধিত ট্রফিতে হাত পেতে লক্ষ্য করছে।

ইন্টার মিলান, বেনফিকা এবং ভিলারিয়ালকে স্ট্যাডে ডি ফ্রান্সে যাওয়ার পথে জার্গেন ক্লপের পক্ষ থেকে প্যাকিং পাঠানো হয়েছে, যেখানে কার্লো আনচেলত্তির লোকেরা চেলসি, প্যারিস সেন্ট-জার্মেই এবং ম্যানচেস্টার সিটিতে হেভিওয়েটদের ত্রয়ীকে ফেলে দিয়েছে।

লিভারপুল সম্ভাব্য শুরু লাইনআপ:
অ্যালিসন; আলেকজান্ডার-আর্নল্ড, কোনাতে, ভ্যান ডাইক, রবার্টসন; হেন্ডারসন, ফ্যাবিনহো, থিয়াগো; সালাহ, মানে, দিয়াজ

রিয়াল মাদ্রিদ সম্ভাব্য শুরু লাইনআপ:
কোর্টোইস; Carvajal, Militao, Alaba, Mendy; ক্রুস, ক্যাসেমিরো, মডরিচ; ভালভার্দে, বেনজেমা, ভিনিসিয়াস জুনিয়র

মুখোমুখি:
রিয়াল মাদ্রিদ এবং লিভারপুল এর আগে ইউরোপীয় প্রতিযোগিতায় আটবার মুখোমুখি হয়েছিল, যেখানে লস ব্লাঙ্কোস রেডসের জন্য একটি ত্রয়ী সাফল্যের তুলনায় চারটি জয় তুলেছিল, যখন সাম্প্রতিকতম লড়াইটি ড্রতে শেষ হয়েছিল।

অ্যালান কেনেডির বিজয়ী 1981 সালের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে লিভারপুলকে ইউরোপীয় কাপে ঠেলে দেয়, যা 2008-09 শেষ-16-এ 5-0 এর সামগ্রিক সাফল্যের পর মার্সিসাইড ক্লাবের জন্য টানা তিনটি জয়ের সূচনা করে।

যাইহোক, লিভারপুল এরপর থেকে চারটি হেরেছে এবং 2018 সালের ফাইনাল সহ স্প্যানিশ চ্যাম্পিয়নদের বিরুদ্ধে তাদের শেষ পাঁচটির মধ্যে একটি ড্র করেছে – গ্যারেথ বেলের সমস্ত সঠিক কারণ এবং লরিস ক্যারিয়াসের সমস্ত ভুল কারণে মনে রাখা হয়েছে।

ভবিষ্যদ্বাণী:

এই ম্যাচে উভয় দলেরই প্লাস প্রতিকূলতা রয়েছে এবং ঠিকই তাই। এটি মূলত একটি মুদ্রা-উল্টানো, এবং যে দলটি সবচেয়ে কম ভুল করবে তারা ট্রফিটি তুলে নেবে। যদিও রিয়াল মাদ্রিদ লিভারপুলের 6.7 এর তুলনায় চ্যাম্পিয়ন্স লিগের প্রতি খেলায় 15.1 শট বেশি সুযোগ স্বীকার করে, লস ব্ল্যাঙ্কোস প্রতিপক্ষের ভুলকে শাস্তি দেওয়ার জন্য তৈরি। যে কারণে রিয়াল মাদ্রিদ খেলায় এত দেরিতে ভালো; তারা অপেক্ষায় থাকে যতক্ষণ না একজন ক্লান্ত প্রতিপক্ষ ক্ষান্ত হতে শুরু করে।

লিভারপুলের কাগজে প্রান্ত থাকলেও, রেডগুলি পিছলে যাওয়ার লক্ষণও রয়েছে। সাম্প্রতিক প্রিমিয়ার লিগে কম দলের বিরুদ্ধে লড়াই উদ্বেগের কারণ, এবং থিয়াগোর ইনজুরিতে সম্ভাব্য হার একটি বড় ধাক্কা।

2016 থেকে যখন রিয়াল মাদ্রিদ প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের শীর্ষে ছিল তখন থেকে একটি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল শেষ হয়নি। রোমাঞ্চকর ইউরোপা লিগের ফাইনাল দেখার পরে পেনাল্টির সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, এটি একই সমাপ্তির অভিজ্ঞতা পেতে পারে। যে খেলায় দলগুলিকে আলাদা করা অসম্ভব, সেগুলিকে আলাদা করার চেষ্টা না করাই ভালো।
স্কোরলাইন পূর্বাভাস: লিভারপুল 2-2 রিয়াল মাদ্রিদ

 

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.