রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর : প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন

Read Time7Seconds

আজ জয়পুরে দ্বিতীয়বারের মতো নিজেদের মাঠে রাজস্থান রয়্যালস খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে। রয়্যাল চ্যালেঞ্জার্সদের বোলিং লাইন আপ খুবই নিখুঁত তা তারা গত ম্যাচের মাধ্যমে প্রমান করে দিয়েছে। এছাড়া এই দল বি ডি ভিলিয়ার্স এবং বিরাট কোহলি উপর খুব বেশি নির্ভরশীল। অপরদিকে, রাজস্থান রয়্যালসের ব্যাটিং লাইনআপের প্রায় সব ব্যাটসম্যান অন্তত এক বছরে একটি ইনিংস খেলেছেন । রাজস্থান রয়্যালসে এই মৌসুমে দুর্দান্তভাবে বেশ ভাল করেছে। অন্যদিকে, রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তারা তাদের সেরা খেলাটা দেওয়া থেকে এখনো অনেক দূরে আছে। চলমান ফর্ম এবং দলগুলোর খেলা বিবেচনা করে রাজস্থান রয়্যালসকে আগামী আসরের ম্যাচে জয়ী হয়ে উঠতে পারে।

সম্ভাব্য দল

রাজস্থান রয়্যালস: অজিঙ্কা রাহানে (অধিনায়ক), জোস বাটলার (উইকেটরক্ষক), সানজু স্যামসন, রাহুল ত্রিপথী, স্টিভেন স্মিথ, জন বেন স্টোকস, কে গোথাম, শায়সস গোপাল, জোফরা আচার, জয়দেব উনাদকাত, ভরুন আরোন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর: মার্কাস স্টুনিস, পার্থীভ প্যাটেল (উইকেটরক্ষক), বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, টি শিবাম ডুব, কলিন ডি গ্র্যান্ডহোম, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ, ইউজেন্দ্র চাহাল

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_44679)

 https://bit.ly/2VW8BVH
https://bit.ly/2VW8BVH
0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

× Customer Support