ভাগ্য পরিবর্তনে “তাৎক্ষণিক লটারি“

সবাই সুখী এবং ভাগ্যবান হতে চায়। এগিয়ে চলুন আর আপনার ভাগ্য বুঝে নিন!

0
13
https://bit.ly/2Vz24kj
https://bit.ly/2Vz24kj

1xbet তার আগ্রহী গ্রাহকদের জন্য নিয়ে এলো ““তাৎক্ষণিক লটারি“ কিনে ভাগ্য পরিবর্তনের সুযোগ । আগ্রহী ব্যাক্তিদের রেজিস্ট্রশন না থাকলে অবশ্যই তারা রেজিস্ট্রেশনের মাধ্যমে বাজি টাকা জমা করে সহজেই এ লটারী খেলায় অংশগ্রহন করতে পারবেন। এ খেলায় অংশগ্রহনের জন্য .৬৮ ইউরো বা সমপরিমাণ টাকা থাকতে হবে। টিকিটের ঘর ঘষলে, সেই ঘরে প্রদর্শিত সম্বলিত নম্বরই হচ্ছে জেতা অর্থের পরিমাণ।

কীভাবে অংশগ্রহণ করতে হয়

  • যদি আপনার একাউন্টে টাকা না থাকে তবে এখনি টাকা জমা করুন। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে এবং বেটিং কে বাংলাদেশে আর সহজ করার জন্য 1xbet চালু করলো Bkash ‍and Rocket Payment Systemএখন থেকে 1xbet এ আপনারা বিকাশ এবং রকেটের মাধ্যমে টাকা জমা ও উত্তোলন করতে পারবেন। কিভাবে এটি করবেন এবং বিকাশ বিষয়ক আপনাদের সকল প্রশ্ন এর উত্তর পেতে ভিজিট করতে পারেন 1xbet এর অফিশিয়াল বাংলা কন্টেন্ট শেয়ার সাইট : https://benglasport.com/.

  • আর যারা এখন ও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4 রেজিস্ট্রেশন করলেই আপনি পাচ্ছেন ১০০% বোনাস যা সর্বোচ্চ ১০০০০ পর্যন্ত টাকা বোনাস। আর বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড 1x_44679)

কিভাবে খেলবেন :

  • একটি লটারি টিকিট কিনুন (https://1xbet.com/bn/lottery/) !

  • আপনার ব্যালেন্সে কমপক্ষে একবার খেলার মত অর্থ থাকতে হবে। প্রতি টিকিটের মূল্য ০.৬৮ ইউরো বা সমপরিমাণ বাংলাদেশী টাকা । প্রতিবার সফল প্রচেষ্টার সাথে সাথে খেলা প্রতি প্রদেয় মোট বোনাসের পরিমাণ বেড়ে যায়।

  • অফারের আওতায় থাকা টিকিটগুলোর যে কোনোটিতে ক্লিক করে আপনার লাকি টিকিটটি বেছে নিন।

  • একটি কয়েন নিয়ে এবং গোপন লেখার ঘরটি ঘষে লেখাটিকে দেখে নিন। যদি একটি টিকিটে ৯ টি ঘর থাকে, তবে আপনাকে যেকোনো ৩ টির লেখা ঘষে বের করতে হবে। সেই ৩টি ঘরের সম্মিলিত মানই হচ্ছে জেতা অর্থের পরিমাণ।

  • প্রতি মাসে 1xBet একটি গোপন পুরস্কার সহ একটি লাকি টিকিট দেবে! আপনার সৌভাগ্যের দিনটি হারাবেন না!

Facebook Comments