Sat. Jan 23rd, 2021

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ব্রিসবেন হিট বনাম মেলবোর্ন রেনেগেডস

1 0
1 min read
1 0
Read Time5 Minute, 55 Second

ব্রিসবেন হিট বনাম মেলবোর্ন রেনেগেডস

স্থান: মানুকা ওভাল, ক্যানবেরা

তারিখ ও সময়: ১৪ জানুয়ারী, ১০ঃ১৫ 

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং ODD

শেষ অবধি, তাদের সাত ম্যাচের হারের ধারাবাহিকতা ভাঙার পরে, মেলবোর্ন রেনেগাদস ১৪ জানুয়ারী (বৃহস্পতিবার) ক্যানবেরার ব্রিসবেন হিটের মুখোমুখি হবে। তারা প্রথমবার ব্রিসবেন হিটের সাথে দেখা করবে এবং এটি বিগ ব্যাশ লিগের (বিবিএল) ২০২০-২১ এর ৩৯তম ম্যাচ হবে।অ্যাডিলেড স্ট্রাইকারদের বিপক্ষে চলমান মৌসুমের তাদের দ্বিতীয় ম্যাচটি জয়ের পরে মেলবোর্ন রেনেগাদেস অবশ্যই কিছুটা আত্মবিশ্বাস অর্জন করতে পারত যা সাত পরাজয়ের পিছনে পিছিয়ে যাওয়ার পরে হেরে গিয়েছিল। সেই ম্যাচের নায়ক ছিলেন মোহাম্মদ নবী। তবে অলরাউন্ডার তার জাতীয় দায়িত্বের কারণে এখন লীগ ছেড়েছেন। তবে, রেনেগেডস পরাজিত হয়ে আসা ব্রিসবেন হিটের বিপক্ষে জয়ের গতি অব্যাহত রাখবে বলে মনে করবে।

ব্রিজবেন হিট

ব্রিসবেন হিট বিবিএল | ১০ তে সরাসরি চারটি জয় লাভের কাছাকাছি পৌঁছেছিল কিন্তু ম্যাচের চূড়ান্ত বলে নেমে যাওয়া রোমাঞ্চকর প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সিডনি সিক্সার্সের বিপক্ষে তারা খুব কমই পড়েছিল।
অধিনায়ক ক্রিস লিন তার পক্ষে আবারও মূল খেলোয়াড় হয়েছিলেন, কারণ তিনি ৪৪ বলে ৫৬ রান করেছিলেন তবে নিয়মিত উইকেট তাঁর চারপাশে পড়ে যাওয়ার কারণে হিট বোর্ডের পক্ষে পর্যাপ্ত রান রাখতে পারেনি।
বোলিং ইউনিট ব্রিসবেনকে শীর্ষে আসার প্রতিটি সুযোগ দিয়েছিল কিন্তু ড্যান ক্রিশ্চিয়ানকে অপসারণ করতে ব্যর্থতা সিদ্ধান্ত গ্রহণযোগ্য বলে প্রমাণিত হয়েছিল কারণ তিনি সিক্সারদের মাত্র ৩৮ বলে ১ রানে সিক্সার্সকে জয়ের পথ দেখিয়েছিলেন।

মেলবোর্ন রেনেগেডস

মেলবোর্ন রেনেগাদেস শেষ পর্যন্ত জয়ের পথ খুঁজে পেল এবং তারা সাত ম্যাচেই হারের ধারাবাহিকতা শেষ করে যখন তারা নাটকীয় ফ্যাশনে অ্যাডিলেড স্ট্রাইকারকে পরাস্ত করেছিল এবং তারা এই সংঘর্ষে আরও তার আশাবাদী।
রেনেগেডস আবারও সমস্যায় পড়েছিল বলে স্ট্রাইকাররা ১৫ তম ওভারে ১৩/১ এ জিততে পেরেছিল কিন্তু বোলিং ইউনিট তাদের প্রতিপক্ষকে ১/7/7 পর্যন্ত সীমাবদ্ধ রাখে এবং ব্যাটসম্যানরা যথাযথভাবে এই দেরী চেষ্টায় সাড়া দেয়।
মোহাম্মদ নবী চাঞ্চল্যকর হয়েছিলেন যখন তিনি মাত্র ৪১ টি ডেলিভারি থেকে *১ * র ম্যাচ জয়ের রেকর্ড তৈরি করেছিলেন এবং জ্যাক ফ্রেজার ম্যাকগ্রুকের (২৯ *) সঙ্গে  ৬৮ রানের অপরাজিত পঞ্চম উইকেট জুটিতে রেনেগাদস একাকী হয়ে কাজটি সেরে সক্ষম হন বল বাকি।

ঘরে বসে ধরে ফেলুন হোবার্ট হারিকেনেস বনাম সিডনি থান্ডারএর উপর বাজি

➦ official Promo Code: Bazi157

**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: https://cutt.ly/vgBd9i1

হেড টু হেড :

১। উভয় ম্যাচ জিতেছে মেলবোর্ন রেনেগেডস

২। অন্যদিকে ব্রিসবেন হিট বিশাল রান ব্যবধানে উভয় ম্যাচই হেরেছে

ব্রিসবেন হিট স্কোয়াড :

ম্যাক্স ব্রায়ান্ট, ক্রিস লিন (সি), জো ডেনলি, জো বার্নস, জিমি পিয়ারসন (ডাব্লু), লুইস গ্রেগরি, জেমস বাজলি, জ্যাক ওয়াইল্ডমারথ, মার্ক স্টেকটি, জেভিয়ার বারলেট, বেন লাফলিন, টম কুপার, স্যাম হিজলেট, ম্যাথু কুহেনম্যান, সাইমন মিলেনকো , মরনে মরকেল, লাচলান ফেফার, জ্যাক উড

মেলবোর্ন রেনেগেডস:

ম্যাকেনজি হার্ভে, অ্যারন ফিঞ্চ (সি), স্যাম হার্পার (ডাব্লু), জ্যাক প্রেস্টউইজ, জ্যাক ফ্রেজার-ম্যাকগার্ক, বিউ ওয়েস্টার, ইমাদ ওয়াসিম, কেন রিচার্ডসন, পিটার হাটজোগ্লো, নূর আহমেদ, ব্রডি কাউচ, জাক ইভান্স, জোন হল্যান্ড, শন মার্শ, জোশ ললোর, মিশেল পেরি, উইল সুদারল্যান্ড

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: 

https://cutt.ly/wgFmL3k

 official Promo Code: Bazi157

**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস তাত্ক্ষণিক.

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.