বিশ্বস্ততায় এক ধাপ এগিয়ে আমরা: 1xBet-এখন বার্সেলোনার গ্লোবাল পার্টনার

Read Time9Seconds

এফসি বার্সেলোনা 1XBET-কে তাদের নতুন গ্লোবাল পার্টনার হিসেবে অন্তর্ভুক্ত করেছে । এফসি বার্সেলোনা এবং 1xBET এর মধ্যে একটি নতুন স্পনসরশিপ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। যার মাধ্যমে অনলাইন বেটিং কোম্পানি হিসেবে 1xBET আগামী পাঁচটি মৌসুমের জন্য ৩০ জুন ২0২৪ সাল পর্যন্ত ক্লাবের নতুন গ্লোবাল অংশীদার হয়ে কাজ করবে। ক্লাবের গ্লোবাল সম্প্রসারণ কৌশলটির অংশ হিসেবে 1xBET –এর সাথে এই চুক্তি ১ জুলাই থেকে কার্যকর হয়েছে। এই পার্টনারশীপের মূল লক্ষ্য শুধুমাত্র খেলার ক্ষেত্রে বিভিন্ন বিভাগে শীর্ষস্থানীয় অবস্থানকে বজায় রাখা নয়, এছাড়াও ক্রীড়া স্পনসরশিপ এবং মার্কেটিং প্রচারনামুলক কাজ করা।

1XBET হল একটি নেতৃস্থানীয় আন্তর্জাতিক গেমিং এবং প্রযুক্তি কোম্পানি হিসেবে ১২ বছরের অভিজ্ঞতা নিয়ে এ সেক্টরে কাজ করছে এবং তাদের ইউরোপ, এশিয়া এবং ল্যাটিন আমেরিকাতে অফিস আছে, যেখানে ৫০০০ এর বেশি প্রফেশনালরা কাজ করছে। 1XBET কোম্পানির সাথে লাগিগা, এনপিএল, নাইজেরিয়া ফুটবল ফেডারেশন, আফ্রিকা কাপ ন্যাশন, ব্রাজিলি এইরাও, ২০১৯ আইস হকিং, সেরি এ এবং টটেনহ্যাম হটসুর সহ বিভিন্ন কোম্পানী এবং সংস্থার সাথে স্পনসরশিপ চুক্তি রয়েছে। 1XBET তার গ্রাহকদের সার্বিক বিনোদন প্রদান করার লক্ষ্যে অনলাইন স্লট, লাইভ ক্যাসিনো এবং টেবিল গেমগুলি সরবরাহ করছে। বর্তমানে 1XBET সারা বিশ্ব থেকে ২৫০ টিরও বেশি সমাধান গ্রহণ করে থাকে এবং প্রায় ৩০ টি ভাষায় গ্রাহকের সহায়তা প্রদান করে।

আমরা নিশ্চিত যে 1XBET এর সাথে এই চুক্তিটি আমাদের মাঠে এবং মাঠের বাইরে উভয় ক্ষেত্রেই বৃদ্ধি পেতে সহায়তা করবে।“- এফসি বার্সেলোনা বোর্ডের সদস্য এবং তার বাণিজ্যিক প্রধান জোসেপ পন্ট

যেমন করে বার্সেলোনা হচ্ছে More than a club আর আগামী ৫ বছরে ভক্তরা বুঝতে পারবে যে, 1XBET is more than a bookmaker”- 1XBETএর মুখপাত্র অ্যালেক্স সোমার্স

1XBET- এর উপর আপনার আস্থা ও বিশ্বস্ততা স্থাপনের মাধ্যমে অনলাইন বেটিং অংশগ্রহন করুন এবং আয় করতে থাকুন। যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি (বোনাস কোড: 1x_59694)Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

× Customer Support