বিশ্বকাপে খেলার ব্যাপারে আত্মবিশ্বাসী ‘যোদ্ধা’

admin
Read Time0Seconds

রাশিয়া বিশ্বকাপে মোহামেদ সালহার খেলার সম্ভবনা অনেকটাই যেন ‘মিশর রহস্য’-র মতো। আশঙ্কার মাঝে আশাবাদী সালহা নিজে। বিশ্বকাপের মঞ্চে মাঠে নামার প্রত্যয় সালহার গলায়।

শনিবার কিয়েভে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে কাঁধের চোট নিয়ে মাঠ ছেড়েছিলেন লিভারপুলের প্রাণভোমরা মিশরীয় তারকা মোহামেদ সালাহ। ভেজা চোখে প্রিয় তারকার মাঠ ছেড়ে চলে যাওয়ার সঙ্গে সঙ্গে সংশয় জাগে। মিশরের হয়ে রাশিয়া বিশ্বকাপে তাঁর খেলা নিয়ে। এর মধ্যে অনেকেই সালাহর বিশ্বকাপে থাকা নিয়ে সংশয় প্রকাশ করেছেন। কিন্তু সালাহর গলায় অন্য সুর। বিশ্বকাপে খেলা নিয়ে আত্মবিশ্বাসী সালাহ।

নিজের চোট এবং রাশিয়া বিশ্বকাপে নিজের খেলা নিয়ে টুইটারে মিশরীয় তারকা বলেছেন, ” সত্যি কঠিন একটা রাত পার করেছি, কিন্তু আমি যোদ্ধা। সংশয় আছে। তবুও আপনাদের গর্বিত করতেই রাশিয়ায় থাকা নিয়ে আমি আত্মবিশ্বাসী। আপনাদের ভালবাসা এবং সমর্থন আমাকে শক্তি জোগাবে।”

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

Next Post

শুরুতে নয়, শেষে থাকছেন সালাহ

রাশিয়া বিশ্বকাপে মোহামেদ সালহার খেলার সম্ভবনা অনেকটাই যেন ‘মিশর রহস্য’-র মতো। আশঙ্কার মাঝে আশাবাদী সালহা নিজে। বিশ্বকাপের মঞ্চে মাঠে নামার প্রত্যয় সালহার গলায়। শনিবার কিয়েভে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে কাঁধের চোট নিয়ে মাঠ ছেড়েছিলেন লিভারপুলের প্রাণভোমরা মিশরীয় তারকা মোহামেদ সালাহ। ভেজা চোখে প্রিয় তারকার মাঠ ছেড়ে চলে যাওয়ার সঙ্গে সঙ্গে সংশয় […]

Subscribe US Now

× Customer Support