Thu. Mar 4th, 2021

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

বিবিএল হোবার্ট হারিকেনেস বনাম ব্রিসবেন হিট, ২০ তম ম্যাচ

0 0
1 min read
0 0
Read Time6 Minute, 16 Second

বিবিএল হোবার্ট হারিকেনেস বনাম ব্রিসবেন হিট

স্থান: গ্যাবা, ব্রিসবেন

তারিখ ও সময়:৩০ডিসেম্বর,  ৯ঃ১৫ বাংলাদেশ সময়

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং ODD

বর্ণালীটির বিপরীত প্রান্তে দুটি দলের মধ্যে সংঘর্ষ। ব্রিসবেন হিট এখনও তিনটি পরাজয়ের পরে তাদের প্রথম জয়ের সন্ধানে, হোবার্ট হারিকেনেস বিগ ব্যাশ লিগের (বিবিএল) চলমান মরসুমে চারটি খেললে তিনটি গেম জিতেছে।

তাদের পরবর্তী ছয় ম্যাচের জন্য নিয়মিত অধিনায়ক ক্রিস লিন ছাড়াই উত্তাপ থাকবে, তবে ইংল্যান্ডের অলরাউন্ডার লুইস গ্রেগরির ২ 25 শে ডিসেম্বর তার ১৪ দিনের কোয়ারানটাইন শেষ হওয়ার পরে 25 বছর আগে অ্যাডিলেডের বিপক্ষে উত্তেজনা প্রায় শেষ হয়ে যাবে বলে তিনি স্বাগত জানিয়েছেন। তাদের শেষ খেলায় স্ট্রাইকাররা তাদের স্ট্যান্ড-ইন অধিনায়ক জিমি পিয়ারসন 36৯ বলে 69৯ রান করে দ্রুত দাঁড়িয়েছিলেন।

চলমান বিবিএল দশকের প্রথম দিকে ব্রিসবেন হিট লড়াই করছে। তারা ইতিমধ্যে এই টুর্নামেন্টের প্রথম তিনটি ম্যাচ হেরেছে, অ্যাডিলেড স্ট্রাইকারদের বিপক্ষে শেষ খেলায় তাদের 2 রানের পরাজয় সহ।

অধিনায়ক, ক্রিস লিনের ইনজুরি ব্রিসবেন হিটের জন্য একটি বড় ধাক্কা, কারণ তিনি এই দলের জন্য কমপক্ষে পরবর্তী ছয়টি ম্যাচ মিস করবেন। ব্রিসবেনে অ্যাডিলেড স্ট্রাইকারদের বিপক্ষে আগের ম্যাচে টস হওয়ার ঠিক পরে, ওয়ার্ন-আপের সময় ল্যামন হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছিলেন।

দলে জায়গা পেয়েছেন ইংলিশ অলরাউন্ডার লুইস গ্রেগরি এবং উইকেট কিপার ব্যাটসম্যান লাচি ফেফার। হিটের অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, হারিকেনের বিপক্ষে ম্যাচে গ্রেগরির প্রাপ্যতা খেলার ঠিক ঠিক আগেই সিদ্ধান্ত নেওয়া হবে।

হোবার্ট হারিকেনেস এই টুর্নামেন্টটি এই মৌসুমের প্রথম পরাজয়ের আগে টানা দুটি জয় দিয়ে শুরু করেছিল। কিন্তু মেলবোর্ন রেনেগাদেসের বিপক্ষে তাদের শেষ খেলায় হারিকেনেস সেই ম্যাচটি 6 উইকেটে জিতে ট্র্যাকটিতে ফিরেছিল।

তদুপরি, বর্তমান ১ নম্বরে থাকা টি-টোয়েন্টি ব্যাটসম্যান, ইংলিশ ক্রিকেটার দাউদ মালান পার্থে তার 14 দিনের কোয়ারানটাইনের মেয়াদ শেষ করে সবেমাত্র হোবার্ট হারিকেনেসে যোগ দিয়েছেন। এটি অবশ্যই এই দলের জন্য একটি বড় উত্সাহ। ম্যালান ছাড়াও তাদের মিশেল ওউন, উইল পার্কার, চার্লি ওয়াকিম এবং নিক শীতকালীন যারা এখনও হারিকেনের হয়ে পদার্পণ করতে পারেনি।

কলিন ইঙ্গ্রাম (৪ ইনিংসে ১৪৫ রান), বেন ম্যাকডার্মট (২ ইনিংসে ১৩৫ রান), টিম ডেভিড (৪ ইনিংসে ১২৪ রান) এবং ডি’আরসি শর্ট (৪ ইনিংসে runs৫ রান) একটি অর্ধশতক করতে পেরেছেন? এই মরসুমে প্রতিটি।

এরই মধ্যে এই টুর্নামেন্টে জেমস ফকনার 8 উইকেট নিয়েছেন। এছাড়াও, রিলে মেরিডিথ এবং নাথন এলিস ৪ টি করে উইকেট শিকার করেছেন এবং স্কট বোল্যান্ড ৪ টি উইকেট সংগ্রহ করেছেন।

 হেড টু হেড :

১।১৬ টি ম্যাচের মধ্যে হোবার্ট হারিকেন ১০ টি ম্যাচ জিতেছে

২।ব্রিসবেন হিট জিতেছে ৬ টি  ।

ঘরে বসে ধরে ফেলুন পাকিস্তান বনাম জিম্বাবুয়েএর উপর বাজি

➦ official Promo Code: Bazi157

**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: https://cutt.ly/vgBd9i1

ব্রিস বিন হিট স্কোয়াডঃ

স্যাম হিজলেট, ম্যাক্স ব্রায়ান্ট, ক্রিস লিন (সি), ড্যানিয়েল লরেন্স, টম কুপার, জ্যাক ওয়াইল্ডমারথ, জিমি পিরসন (ডাব্লু), মার্ক স্টেকিটি, ম্যাথু কুহেন্মেন, বেন লাফলিন, মুজিব উর রহমানব্যাঞ্চসিমোন মিলেনকো, জেভিয়ার বারলেট, জ্যাক উড, কনর সুলি, জেমস বাজলি, জো ডেনলি, লুইস গ্রেগরি।

হোবার্ট হারিকেনেস স্কোয়াডঃ

প্লেয়িং ম্যাথেজ ওয়েড (সি), স্কট বোল্যান্ড, জ্যাক ডোরান, নাথন এলিস, জেমস ফকনার, পিটার হ্যান্ডসকম্ব, বেন ম্যাকডার্মট, রিলে মেরিডিথ, ডেভিড মুডি, ডি আরসি শর্ট, ম্যাকালিস্টার রাইট, উইল পার্কার, দাউদ মালান।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: 

https://cutt.ly/wgFmL3k

 official Promo Code: Bazi157

**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস তাত্ক্ষণিক.

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.