Wed. Mar 3rd, 2021

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

বিবিএল হোবার্ট হারিকেনেস বনাম মেলবোর্ন রেনেগেডস দশম ম্যাচ ২০২০

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 12 Second

বিবিএল হোবার্ট হারিকেনেস বনাম মেলবোর্ন রেনেগেডস দশম ম্যাচ ২০২০

তারিখ ও সময়: ডিসেম্বর ১৯,৬:১০ AM

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং ODD

বিগ ব্যাশ লিগ ২০১৯-২০ এর ৪৭ তম ম্যাচটি মেলবোর্ন রেনেগেডস এবং হোবার্ট হারিকেনেসের মধ্যে হবে। হোবার্ট হারিকেনসকে বিগ ব্যাশ লিগ ২০১২-২০ লিডারবোর্ডের দ্বিতীয় শেষ স্থানে রাখা হয়েছে ১১ টি গেমের সাথে ৩ জয় এবং ৭টি পরাজয়। তাদের কাছে ৭ পয়েন্ট এবং নেট রান রেট -0.৮৪৯ রয়েছে। তারা মেলবোর্ন রেনেগাদসের মুখোমুখি হবে যারা ঠিক নীচে রয়েছে। ১১ ম্যাচের পরে, তাদের কেবল ২ জয় আছে এবং তার নেট-রেট -0.৪৩৯ রয়েছে। এখানে মেলবোর্ন রেনেগাদেস বনাম হোবার্ট হারিকেনেস৷

শন মার্শ ১১ টি ম্যাচ থেকে ৩৯৩ রান দিয়ে মেলবোর্ন রেনেগেডসের হয়ে সর্বাধিক রান করেছেন। তাঁর স্কোরগুলি প্রায় ৩৫+ গড়ে এবং প্রায় 120 এর স্ট্রাইক রেটে এসেছিল তিনিও টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ স্কোরার।

বিউ ওয়েবস্টারও ৫০টিরও বেশি গড় এবং ১৪০+ এর স্ট্রাইক রেট ১১টি গেম থেকে ৩৫৪ রান দিয়ে দুর্দান্ত করেছে। অ্যারন ফিঞ্চের অনুপস্থিতিতে ড্যান ক্রিশ্চিয়ান বর্তমানে নেতৃত্ব দিচ্ছেন। বোলারদের মধ্যে ক্যামেরন বয়েস এবং রিচার্ড গ্লিসন কেন রিচার্ডসনের অনুপস্থিতিতে রেনেগেডসের বোলিং আক্রমণে নেতৃত্ব দিচ্ছেন।

 

ডি’আর্সি শর্ট হলেন শীর্ষস্থানীয় রান-স্কোরার তবে ভারত সফরের কারণে তিনি উপলব্ধ নেই। ম্যাথিউ ওয়েড তার অনুপস্থিতিতে ইনিংসটি উদ্বোধন করবেন এবং পাশাপাশি নেতৃত্ব দেবেন।

রিলে মেরেডিথের চোটের সাথে, হোবার্ট হারিকেনেস স্কট বোল্যান্ড, জেমস ফকনার এবং কায়স আহমেদকে বোলিংয়ে নামবে। আহমেদ বর্তমানে ১০ ইনিংসের ১১ টি স্কাল্প নিয়ে তাদের শীর্ষস্থানীয় উইকেট শিকারী।

হেড টু হেড :

গত মৌসুমে হ্যাবার্ট হ্যারিকানস দুটি ম্যাচই জিতেছিল মেলবোর্ন রেনেগেডসের সাথে।

 

ঘরে বসে ধরে ফেলুন পাকিস্তান বনাম জিম্বাবুয়েএর উপর বাজি

➦ official Promo Code: Bazi157

**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: https://cutt.ly/vgBd9i1

হোবার্ট হারিকেনেস স্কোয়াড:

ম্যাথু ওয়েড (সি), স্কট বোল্যান্ড, জ্যাক ডোরান, নাথন এলিস, জেমস ফকনার, পিটার হ্যান্ডসকম্ব, বেন ম্যাকডার্মট, রিলে মেরিডিথ, ডেভিড মুডি, ডি আরসি শর্ট, ম্যাকালিস্টার রাইট, উইল পার্কার, দাউদ মালান৷

মেলবোর্ন রেনেগেডস স্কোয়াড:

অ্যারন ফিঞ্চ (সি), ক্যামেরন বয়েস, জাক ইভান্স, জ্যাক ফ্রেজার-ম্যাকগ্রুক, স্যাম হার্পার, মার্কাস হ্যারিস, ম্যাকেনজি হার্ভি, জোন হল্যান্ড, শন মার্শ, মোহাম্মদ নবী, জেমস প্যাটিনসন, কেন রিচার্ডসন, উইল সুদারল্যান্ড, বিউ ওয়েস্টার, ইমরান তাহির, নূর আহমদ৷

1xbet এর গুরুদের মতে এই ম্যাচ সিডনি থান্ডার সম্ভাবনা বেশি  কারণ তারা আগের ম্যাচে তারা খুব ভাল খেলেছে ,তাই  এই ম্যাচটি সিডনি থান্ডারজিতবে  তাদের পরিসংখ্যান অনুযায়ী বলা যায় ।এই খেলায় যদি বাজি ধরতে চান তাহলে নিচের লিংকে ভিজিট করে রেজিস্ট্রেশন করুন এবং রেজিস্ট্রেশন করার সময় আমাদের প্রমোকোড ব্যবহার করলে ১00% বোনাস।

 

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: 

https://cutt.ly/wgFmL3k

 official Promo Code: Bazi157

**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস তাত্ক্ষণিক.

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.