ক্রিপ্টোকারেন্সি দিয়ে বেটিং করুন এবং নিরাপদ ও বাধাহীন আয় করুন

admin
Read Time18Seconds

আপনি কি স্পোর্টস বেটিং এর জন্য আপনার ক্রেডিট কার্ড বা অন্য কোন পেমেন্ট পদ্ধতি ব্যবহার করছেন? এই সব মাধ্যমে ডিপোজিট করতে গিয়ে আপনাকে কি বেশী সার্ভিস চার্জ প্রদান করতে হয়? অনেক বেশী সার্ভিস চার্জ ও প্রদানের জটিলতায় আপনি কি আগ্রহ হারিয়ে ফেলছেন? 

এই সমস্যার সমাধানে 1xbet আপনার জন্য নিয়ে এলো একটি সহজ মাধ্যম যা হলো ”বিট কয়েন”। মাত্র ৫ মিনিটে নিজের নাম ব্যবহার না করেও, বাধাহীন কারো হস্তক্ষেপ ছাড়া 1xbet এর সাথে ক্রিপ্টোকারেন্সিতে অ্যাকাউন্ট তৈরি করুন! ক্রিপ্টোকারেন্সিতে অ্যাকাউন্ট তৈরির পূর্বে আপনি 1xbet এ রেজিস্ট্রেশান সম্পন্ন করুন। 1xbet এ রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর পাবেন ১০০% বোনাস যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)Bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

তবে আসুন জেনে নেই বিটকয়েন কী এবং কেন এটি ব্যবহার করবেন? 1xbet এর সাথে বিটকয়েন কেন জনপ্রিয় পেমেন্ট পদ্ধতি!!

বিটকয়েন (₿) বিশ্বের সর্বপ্রথম মুক্ত-সোর্স ক্রিপ্টোকারেন্সি যেটিকে বিকেন্দ্রিক ডিজিটাল মুদ্রা হিসেবে পরিচিতি দেয়া হয়। এখানে লেনদেনের জন্য কোন ধরনের অর্থনৈতিক প্রতিষ্ঠান বা নিকাশ ঘরের প্রয়োজন হয় না। আমরা জানি ডলার একটি বৈধ টেন্ডার হিসেবে গ্রহন করা হয়। ডলারের কোন বিষয়টির জন্য এটিকে বৈধ হিসেবে গ্রহন করা হয়? আমরা যদি দেখি প্রতিটি ডলারের একটি ইউনিক কোড আছে সেটা ছাড়া ডলার মূল্যহীন বা একটি পেপার ছাড়া কিছু নয়। ঠিক তেমনি প্রতিটি বিট কয়েনের একটি ইউনিক কোড আছে যেটা পেমেন্টের সাথে জড়িত এবং আপনার ফান্ডের বর্তমান ব্যালেন্সকে varify করবে। তাই দেরি না করে এখনই বিনিয়োগ করুন এবং এর সুবিধাগুলো ভগ করুণ- 

  1. BTC-র মূল্য ধারাবাহিকভাবে বাড়ছে
  2. বিটকয়েনে খেলুন এবং যে কোনো মুদ্রায় উত্তোলন করুন
  3. পূর্ণ নিয়ন্ত্রণ নিন আপনার অর্থের

আপনি আপনার অ্যাকাউন্ট বিভিন্ন ক্রিপ্টোকারেন্সি দিয়ে টপ আপ করতে পারেন!

চলুন এবার জেনে নেই কিভাবে 1xbet এ বিটকয়েন  দিয়ে বেটিং করবেন 

ধাপ: কিভাবে বিটকয়েন ক্রয় করবো?

আপনাকে বিটকয়েন ক্রয় করতে হবে EXCHANGE থেকে। এজন্য প্রথমে আপনাকে “Coinbase.com” সাইটে একটা “Account” খুলতে হবে।“Coinbase.com” –এ “Account” খোলা খুবই সহজ। এখানে “Account” খোলা অনেকটা “Paypal” ও “ ‍Skrill” –এ “Account” খোলার মতই। এখানে “Account” খোর জন্য আপনাকে আপনার নাম, হোম ঠিকানা, মেইল এড্রেস দিয়ে “Account” খুলতে হবে। বিট কয়েন কেনার পূর্বে আপনার একাউন্ট Varify করা হবে।

এরপর আপনার একাউন্ট চেক করার জন্য আপনার ব্যাংকে Log-in করতে পারেন, অথবা বিট কয়েন কেনার পূর্বে আপনার একাউন্টে ২টি মাইক্রো ডিপোজিট অপশন choose করতে পারেন। প্রথম অপশনটা হলো instant বা Immediate, যেখানে মাইক্রো ডিপোজিট করতে ৩দিন লাগবে। আপনার পোস্টিং শেষ করার পর আপনি বিট কয়েন কেনার জন্য যোগ্য হবেন। এখানে Nominal 1% ফি প্রদান করতে হয়। নিরাপত্তার জন্য Coinbase.com” আপনার ফোনে একটি ”SMS Code” পাঠাবে। আপনার একাউন্ট varify হওয়ার পর আপনি বিট কয়েন কেনার জন্য প্রস্তুত হবেন।

ধাপ: কিভাবে 1xbet- এ বিটকয়েন পাঠাবেন?

প্রথমে 1xbet- এ আপনার একটি একাউন্ট থাকতে হবে। একাউন্ট না থাকলে আপনাকে প্রথমে রেজিস্ট্রেশন করে একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলার জন্য সহজ পদ্ধতি অনুসরণ করুন। একাউন্ট খোলা শেষ হলে 1xbet- এর পেমেন্ট পেজে ভিজিট করুন এবং বিটকয়েন পেমেন্ট অপশনে কিলিক করুন।

এবার আপনি একটি Q-R code পাবেন ডিপিাজিট করার জন্য।

এরপর আপনি “Coinbase.com” ভিজিট করে “Recipant“ ফিল্ডে বেস একাউন্ট নম্বরটি পেস্ট করুন। এরপর “Amount“ অপশনে আপনি যে পরিমাণ অর্থ ডিপোজিট করতে ইচ্ছুক তা উল্লেখ করুন। এবার “Send Fund“ অপশনটি কিলিক করুন।

এ প্রক্রিয়া সম্পন্ন হতে কয়েক মিনিট সম্পন্ন হলে আপনার একাউন্টে ক্রেডিট হয়ে যাবে।ঠিক একই প্রক্রিয়া অনুসরণ করার মাধ্যমে আপনি আপনার Wallet –এ অর্থ উত্তোলন করতে পারবেন।

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

Next Post

Vikings Winter গেমগুলো খেলে আয় করি

আপনি কি স্পোর্টস বেটিং এর জন্য আপনার ক্রেডিট কার্ড বা অন্য কোন পেমেন্ট পদ্ধতি ব্যবহার করছেন? এই সব মাধ্যমে ডিপোজিট করতে গিয়ে আপনাকে কি বেশী সার্ভিস চার্জ প্রদান করতে হয়? অনেক বেশী সার্ভিস চার্জ ও প্রদানের জটিলতায় আপনি কি আগ্রহ হারিয়ে ফেলছেন?  এই সমস্যার সমাধানে 1xbet আপনার জন্য নিয়ে এলো একটি সহজ […]

Subscribe US Now

× Customer Support