1xBet চালু করলো টাকা জমা ও উত্তোলনের জন্য বিকাশ পেমেন্ট

এখন থেকে বিকাশের মাধ্যমে সরাসরি1xBet এ টাকা জমা ও উত্তোলন হচ্ছে!

0
1310

বাংলাদেশের অনেকেই বেটিং করে টাকা ইনকাম করতে চান। বাংলাদেশে যতগুলো বেটিং সাইট রয়েছে সেগুলোর কোনটাই বাংলাদেশি মুদ্রা ব্যবহার করে বেটিং করার সরাসরি কোন উপায় নাই। তবে কিছু কোম্পানি এর ভায়া হয়ে ব্যাবহারের সুযোগ রয়েছে। আবার কোন কোম্পানির ই লেনদেনের জন্য বাংলাদেশি লেনদেন মাধ্যম ব্যবহার করে না।

এই সমস্যা সমাধানে 1xBet বাংলাদেশীদের জন্য চালু করলো বাংলাদেশি টাকায় সরাসরি বিকাশে লেনদেন কার্যক্রম। খুবিই সহজে, নিরাপদে, কারো মাধ্যম ছারা আপনার নিজের নাম্বার বা যেকোনো নাম্বার থেকে আপনার একাউন্ত এ টাকা জমা করে বেটিং শুরু করতে পারবেন। আবার বেটিং এ আয় করা টাকা আপনার নিজের বিকাশ নাম্বার এ গ্রহণ করতে পারবেন।

যাদের 1xBet এর সাথে রেজিস্ট্রেশান করা রয়েছে তারা এখন থেকে নিচের পদ্ধতিতে টাকা জমা ও উত্তোলন করুন সহজেই। যেমন করে অনলাইনে কোন পণ্য কিনে টাকা প্রদান করেন ঠিক তেমনই এই বিষয়টি।

আর যাদের 1xBet এর সাথে রেজিস্ট্রেশান নেই তারা আর দেরি না করে এখনি রেজিস্ট্রেশান করে ফেলুন । এর পর খেলতে থাকুন আর আয় করতে থাকুন সহেজেই। রেজিস্ট্রেশান করার লিঙ্ক- https://bit.ly/2Vz24kj

বিকাশের মাধ্যমে 1xBet এ টাকা জমা করার পদ্ধতি

প্রথমে আপনার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন।
লগইন বাটনে ক্লিক করার পরে নিচের ছবির মত একটি পেজ আসবে। এখানে আপনার লগইন আইডি এবং পাসওয়ার্ড টাইপ করুন এবং লগইন এ ক্লিক করুন।
লগইন হয়ে যাবার পরে , আপনার MAIN ACCOUNT (BDT) বাটন এর পাশে জমা করুন একটি বাটন দেখতে পাবেন।

এবার জমা করুন বাটনটিতে ক্লিক করুন। জমা করুন বাটনটিতে ক্লিক করার পরে types of payment system নামের একটি বাটন আসবে। সেখানে types of payment system এর ঠিক নিচেই Payment system in your region নামের আরেকটি বাটন পাবেন।
এবার Payment system in your region এই অংশে ক্লিক করুন। ক্লিক করার সাথে সাথে আপনি Payment system in your region এর নিচে RECOMMENDED METHODS অংশে বিকাশ বাটনটি দেখতে পাবেন।

দেখতে পাওয়া বিকাশ বাটনটিতে ক্লিক করার পর নিচে দেখানো এই পপ আপটি পাবেন।

এই পপ আপটির নিচের অংশে 1xBet এর বিকাশ এজেন্ট নাম্বার পাবেন। 1xBet এর এই বিকাশ এজেন্ট নাম্বারে আপনার জমার জন্য নির্ধারিত টাকা পাঠান।

টাকা পাঠানোর পরে যে নাম্বার থেকে টাকা পাঠালেন সেই নাম্বার এবং TrxID টি আপনার কাছে সংরক্ষণ করুন।

এবার বিকাশ বাটনে ক্লিক করার পরে যে পপ আপটি পাবেন সেখানে তিনটি ধাপে তিনটি তথ্য পুরুন করতে হবে। যার জন্য উপরের ছবিটি অনুসরণ করুন। প্রথমে যত টাকা পাঠালেন 1xBet এর বিকাশ নাম্বারে সেটা Amount (Min. 500.00 BDT) অংশে লিখুন, এর পর যে নাম্বার থেকে টাকা পাঠিয়েছেন সেটা লিখুন Your bkash wallet number অংশে এবং পূর্বে সংরক্ষন করা TrxID টি Transaction ID অংশে লিখুন।

সব তথ্য যদি ঠিক থাকে তবে কনফার্ম বাটনে ক্লিক করুন। এর পর আপনি নিচে দেখানো ছবির মত একটি কনফার্ম মেসেজ পাবেন।
এর পর অপেক্ষা করুন জাস্ট ৩০ থেকে ৬০ সেকেন্ড এবং পেজটি রিফ্রেশ করুন কয়েকবার। এর পর আপনার 1xBet এর একাউন্তে আপনার জমা করা টাকা দেখাবে। পেয়ে গেলেন আপনার টাকা। এবার খেলতে থাকুন আর আয় করতে থাকুন।

বিকাশের মাধ্যমে 1xBet এ টাকা উত্তোলনের পদ্ধতি জানতে ভিজিট করুন : benglasport.com

যেকোনো প্রয়োজনে লিখতে পারেন বাংলাদেশ ডেস্ক-এঃ bangladesh@1xbet.com

Facebook Comments