August 20, 2022

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

বাজি ধরি, আয় করি : মুম্বাই ইন্ডিয়ান্স বনাম রাজস্থান রয়্যালস

0 0
1 min read
https://bit.ly/2Vz24kj

https://bit.ly/2Vz24kj

0 0
Read Time3 Minute, 45 Second

২০ এপ্রিল জয়পুরের মানসিং স্টেডিয়ামে আইপিএলের ৩৬তম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স ও রাজস্থান রয়্যালস পরস্পরের মুখোমুখি হবে। এই মৌসুমে রাজস্থান রয়েলস তাদের শেষ ৪টি ম্যাচের মধ্যে মাত্র ১টিতে জয় পেয়েছে। অপরদিকে, মুম্বাই ইন্ডিয়ান্স তাদের সর্বশেষ ৪টি ম্যাচের মধ্যে ৩টিতে জয় পেয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স ও রাজস্থান রয়্যালস এখন পর্যন্ত পরস্পরের বিরুদ্ধে মোট ২২টি ম্যাচ খেলেছে। তার মধ্যে রাজস্থান রয়্যালস ১০টিতে জয় পেয়েছে আর মুম্বাই ইন্ডিয়ান্স ১১টিতে জয় পেয়েছিল। একটি ম্যাচের কোন ফলাফল হয়নি। এছাড়া রাজস্থান রয়্যালস তার প্রতিপক্ষ মুম্বাইয়ের বিরুদ্ধে শেষ ৫টি ম্যাচের মধ্যে ৪টি ম্যাচে জয় লাভ করেছিল। গত সপ্তাহে ওয়াংখেড় স্টেডিয়ামে দুটি দল মুখোমুখি হয়েছিল, সেখানে মুম্বাই ১৮৭/৫ রান করে। রাজস্থান রয়্যালস ৪ উইকেট হাতে রেখেই সহজেই সেই ম্যাচের জয় তুলে নেয়। রাজস্থান টীম বরাবরের মতো জস বাটলারের উপরে বেশি নির্ভরশীল হয়ে পড়েছে। অপরদিকে, মুম্বাই ইন্ডিয়ানস একটা বা দুইটা ক্রিকেটাদের উপর নির্ভরশীল নয়। তাদের যথেষ্ট ব্যাটিং সার্পোট রয়েছে। সার্বিকভাবে বললে মুম্বাইয়ের জয়ের সম্ভাবনা বেশি আছে।

স্কোয়াড :

মুম্বাই ইন্ডিয়ান্স : রোহিত শর্মা (সি), কুইন্টন ডি কক (ডব্লিউ), জাসপ্রিত বুম্রা, লাসিথ মালিঙ্গা, ইশান কিশান, আনমলপ্রীতি সিং, আদিত্য তার, সিদ্দশ লাদ, ইভিন লুইস, পঙ্কজ জয়সওয়াল, সূর্যকুমার যাদব, যুবরাজ সিং, কিরন পোলার্ড, হার্ডিক পান্ডা, ক্রুনাল পান্ডা, মিচেল ম্যাকক্লেনহান, মায়াঙ্ক মার্কান্ডে, অনুকুল রায়, বেন কাটিং, রাহুল চাহর, জেসন বিয়ারহেনরফ, বারিন্ডার স্রান, রশিখ সালাম, জয়ন্ত যাদব, আলজারারি জোসেফ।

রাজস্থান রয়্যালস : অজিঙ্কা রাহানে (অধিনায়ক), জোস বাটলার (উইকেটরক্ষক), সানজু স্যামসন, রাহুল ত্রিপথী, স্টিভেন স্মিথ, জন বেন স্টোকস, কে গোথাম, শায়সস গোপাল, জোফরা আচার, জয়দেব উনাদকাত, ভরুন আরোন।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি ।

( বোনাস কোড: 1x_44679)

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.