Fri. Nov 15th, 2019

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

বরুসিয়া এম. গ্ল্যাডবাখ (Borussia M.Gladbach) বনাম রোমা (Roma) : উয়েফা (UEFA) চ্যাম্পিয়নস লীগ

1 min read
Read Time12Seconds

৭ নভেম্বর উয়েফা (UEFA) চ্যাম্পিয়নস লীগের খেলায় বরুসিয়া এম. গ্ল্যাডবাখ (Borussia M.Gladbach) ও রোমা (Roma) পরস্পরের মুখোমুখি হবে। বরুসিয়া এম. গ্ল্যাডবাখ (Borussia M.Gladbach) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৩টি ম্যাচে জয় পেয়েছিল, ১টি ম্যাচে ড্র এবং ২টি ম্যাচে পরাজিত হয়েছে । তাদের সর্বশেষ ম্যাচে B. Leverkusen-দের বিপক্ষে ১-২ গোলে জয় পেয়েছিল। অপরদিকে রোমা (Roma) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৩টি ম্যাচে জয়, ৩টি ম্যাচে ড্র  ‍করেছিল । এছাড়া তাদের শেষ ম্যাচে  নেপোলিদের ২-১ গোলে পরাজিত করেছিল। বরুসিয়া এম. গ্ল্যাডবাখ (Borussia M.Gladbach) ও রোমা (Roma) পরস্পরের বিপক্ষে শেষ ম্যাচে ড্র করেছিল।  এ খেলায় রোমা (Roma)-র বিপক্ষে বরুসিয়া এম. গ্ল্যাডবাখ (Borussia M.Gladbach) -র জেতার সম্ভাবনা বেশি ।

বরুসিয়া এম. গ্ল্যাডবাখ (Borussia M.Gladbach) বনাম রোমা (Roma)– র মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:

ফিকচার

সম্ভাব্য লাইনআপস

 

পূর্ববর্তী খেলার রেকর্ড

খেলার ভবিষ্যদ্বাণী

উয়েফা (UEFA) চ্যাম্পিয়নস লীগের খেলায় বরুসিয়া এম. গ্ল্যাডবাখ (Borussia M.Gladbach) বনাম রোমা (Roma) মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন: https://bit.ly/2BixtyR রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments