পড়ুন এবং আয় করুন- অ্যাটলেটিকো মাদ্রিদ বনাম গেটাফে

Read Time11Seconds

১৯ আগস্ট, ২০১৯ (সোমবার) বাংলাদেশ সময় রাত ১টায় লা-লিগাতে অ্যাটলেটিকো মাদ্রিদের হোম গ্রাউন্ড ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে অ্যাটলেটিকো মাদ্রিদ এবং গেটাফে।

সম্প্রচার করবে- বেইন স্পোর্টস, কোরা টিভি
লাইভ স্কোর- বিডি স্পোর্টস অনলাইন, ওয়ান ফুটবল, অল ফুটবল, সোফা স্কোর

http://bit.ly/1xbetbangladesh (1x_65189)

হেড টু হেডঃ

অ্যাটলেটিকো মাদ্রিদ জানুয়ারিতে লা-্লিগার ফিক্সচারে গেটাফের সাথে খেলেছিল। ৯০ মিনিট খেলার পরে ম্যাচটিতে জয় পায় অ্যাটলেটিকো মাদ্রিদ। ম্যাচটি মাদ্রিদ জিতেছিল ২-০ ব্যবধানে।

Also Read: রিয়াল মাদ্রিদ বনাম সেল্টা ভিগো

সকল তথ্য অনুযায়ী বলা যায় যে, অ্যাটলেটিকো মাদ্রিদ এবং গেটাফে সর্বমোট ২০ বার মুখোমুখি হয়েছে এবং খেলেছে। আটলিটিকো মাদ্রিদ এই সময়ের মধ্যে ১৪ টি ম্যাচেই জিতেছে, এবং গেটেফি এর মধ্যে মাত্র ২ টিতে জিতেছে। অন্য ৪ টি ম্যাচ ড্র করে শেষ হয়েছে।

প্রতি খেলায় ২.০ গড়ে গোল হয়েছে। অ্যাটলেটিকো মাদ্রিদ ১.৭৫ গড়ে স্কোর করেছে; গেটাফে প্রতি ম্যাচে ০.২৫ গড়ে স্কোর করেছে।

ম্যাচ আপের দিকে বিশেষভাবে তাকালে বুঝা যায় যে, যারা এওয়ে সাইডে ছিলো তারা এই ম্যাচগুলির মধ্যে  ১০% ম্যাচ জিতেছে। হোম সাইড এই ম্যাচগুলোর মধ্যে ৭০% জয় সুরক্ষিত করেছে।

অ্যাটলেটিকো মাদ্রিদঃ

গত বছরের লা-লিগা মৌসুমে অ্যাটলেটিকো মাদ্রিদ মোট ৫৭ টি ম্যাচ খেলেছে। তার মধ্যে তাদের ৩৩ টি জয় আছে; ১৫ টি ম্যাচ ড্র; এবং ৯ টি ম্যাচ হেরেছে। এই সাম্প্রতিক ফর্মটি অ্যাটলেটিকো মাদ্রিদকে উইন-ড্র-লস হারের উপর রাখে: ৫৭% -২৬% -১৫%।

এই সময়কালে, তাদের জন্য ১.৬১ গড়ে  গোল করেছে এবং বিপরীতে তারা ০.৮৯ গড়ে গোল কনসিড রয়েছে।

এই সময় তাদের হোম রেকর্ড এক নজরে দেখে নেওয়া যাক, তাদের সর্বশেষ ২৬ টি হোম ফিক্সচারগুলি থেকে তাদের ৮০% (২১ টি জয়) জয়ের হার রয়েছে। এই ম্যাচগুলির মধ্যে ১৫% (৪ টি ম্যাচ) ড্র হয়েছে, বাকি ৩% (১ টি ম্যাচ) হোম দলের জন্য হেরে শেষ হয়েছে।

এই সময়কালে নিজেদের হোম গ্রাউন্ডে যখন তারা ০.৫৮ গড়ে গোল কনসিড করেছে তখন তারা আবার ১.৯২ গড়ে গোল করেছে।

তাদের শেষ দশ ম্যাচে তারা প্রতি ম্যাচে ১.৯ গড়ে  গোল করেছে; তারা এর মধ্যে ৫ টি ম্যাচ জিতেছে। এই দশটি গেমের মধ্যে ছয়টি ম্যাচেই উভয়পক্ষ স্কোর করেছে; তাছাড়া, শেষ দশটি ম্যাচের মধ্যে সাতটি ম্যাচেই ২.৫ গড়ে গোল হয়েছে।

তাছাড়া, তারা তাদের সর্বশেষ তিনটি মাচেই স্কোর করেছে।

সম্ভাব্য লাইন আপঃ

ফরমেশন (৪-৪-২)

অবালাক, ট্রিপিয়ার, সাভিচ, গিমেনেয, লদি, কোকে, নিগুএয, লরেন্টে, লেমার, মোরাটা, ফেলিক্স

ইঞ্জুরি- সিমে ভ্রসালজক, এনহেল কোরেরা, ডিয়েগো কস্তা

ম্যানেজার- দিয়েগো সিমিওনে

গেটাফেঃ

লা-লিগার গত মৌসুমের দিকে তাকিয়ে বলা যায় যে, তারা সর্বমোট ৫০ টি ম্যাচ খেলেছে। এর মধ্যে তাদের ২২ টি জয় আছে; ১৮ টি ম্যাচ ড্র; এবং ১০ টি ম্যাচ হেরেছে। এটি গেটাফেকে সাম্প্রতিক উইন-ড্র-লসের হার দেয়: ৪৪% -৩৬% -২০%।

সাম্প্রতিক এই বছরে, তারা প্রতি ম্যাচে ১.৩৪ গড়ে গোল করে। তাছাড়া, তারা ০.৮৮ গড়ে কনসিড করেছে।

এই সময় তাদের এওয়ে ম্যাচগুলোর রেকর্ড এক নজরে দেখে নেওয়া যাক, তাদের সর্বশেষ ২৫ টি এওয়ে ফিক্সচারগুলোর মধ্যে ২৪% (৬ টি ম্যাচ জয়) জয়ের হার রয়েছে। এই এওয়ে ম্যাচগুলোর মধ্যে ৫৬% (১৪ টি ম্যাচ) ড্র হয়েছে, বাকি ২০% (৫ টি ম্যাচ) যখন তারা এওয়ে দল হয়ে হেরেছে।

বছর জুড়ে এওয়ে ম্যাচগুলো থেকে বিবেচনা করা যায় যে, তাদের গোলের গড় সংখ্যা ১.০৪। তারা ১.১২ গড়ে গোল কনসিড করেছে।

তাদের সাম্প্রতিক পারফরম্যান্সের তথ্য দেখায় যে, তারা তাদের শেষ দশটি ম্যাচে মোট ১২ টি গোল করেছে এবং এই সময়ে তাদের জয়ের হার ৩০%। এই দশটি গেমের মধ্যে পাঁচটি ম্যাচেই উভয়পক্ষ স্কোর করেছে। সর্বশেষ দশটি ম্যাচ থেকে তিনটি ম্যাচে ২.৫ গড়ে স্কোর হয়েছে।

সম্ভাব্য লাইন আপঃ

ফরমেশন (৪-৪-২)

সোরিয়া, সুয়ারেয, দাকনাম, চাব্রেরে, গারচিয়া, ন্যম, মাকিস্মভিচ, আরাম্বারি, কুকুরেল্লা, মাতা, মলিনা

ইঞ্জুরি- আমাথ ন্দিয়ায়ে, ভিতরিন আন্তুনেস, ফ্রাঞ্চিস্কো পরতিল্ল

ম্যানেজার- জোসে বোরদালাস

 

ক্রিকেট এবং ফুটবল টুর্নামেন্টসহ সকল ধরনের খেলায় আপনার আয় নিশ্চিত করতে 1XBET এ ভিজিট করুন লিঙ্কঃ http://bit.ly/1xbetbangladesh  আর যারা এখনও 1XBET এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ http://bit.ly/1xbetbangladesh । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

× Customer Support