পড়ুন, আয় করুন- অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড (৪র্থ টেস্ট)

Read Time6Seconds

অ্যাশেজ ২০১৯ সিরিজের পাঁচটি টেস্টের মধ্যে ৪র্থ  টেস্টটি ইংল্যান্ডের ওল্ড ট্র্যাফোর্ডের, ম্যানচেস্টারে অব্যাহত রয়েছে । প্রথম দিনে সবচেয়ে বেশি দাপট ছিল অবশ্য বৃষ্টির। দিনের অর্ধেকের বেশি খেলা হতেই পারেনি। ৪৪ ওভার হয়েছে খেলা। অস্ট্রেলিয়া তুলেছে ৩ উইকেটে ১৭০ রান। প্রথম টেস্টে ১৪৪ ও ১৪২, দ্বিতীয় টেস্টে একমাত্র ইনিংসে ৯২ রান করার পর স্মিথ এবার অপরাজিত আছেন ৬০ রানে। ৪র্থ টেস্টটি চলবে ৪ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত এবং বাংলাদেশ সময় বিকেল ৪ টা থেকে ম্যাচটি শুরু হবে।

১ম টেস্টে ১৪৪ ও ১৪২, ২য় টেস্টে একমাত্র ইনিংসে ৯২ রান করার পর স্টিভেন স্মিথ এবার অপরাজিত আছেন ৬০ রানে। টস জিতে ওল্ড ট্রাফোর্ডে ব্যাট করতে নেমে ১ম ওভারেই ডেভিড ওয়ার্নারকে হারায় অস্ট্রেলিয়া ।এই নিয়ে সিরিজে পঞ্চমবার ব্রডের শিকার হলেন ওয়ার্নার। দলের রান যখন ২৮ তখন বিদায় নেন আরেক ওপেনার মার্কাস হ্যারিস।১৩ রান করে মার্কাস হ্যারিস সাজঘরে ফিরেছেন সেই ব্রডের বলেই।৩য় উইকেটে শক্ত প্রতিরোধ গড়েন মারনাস লাবুশেনে ও স্টিভেন স্মিথ। মধ্যাহ্ন বিরতির পর্যন্ত ২ উইকেটে ৯৮ রান করে। মধ্যাহ্ন বিরতির পর খেলা শুরুতে হতে দেরি হয় বৃষ্টির কারণে । লাবুশেনে তুলে নেন অর্ধশতক ।এরপর ২ উইকেটে ১০২ রান তোলার পর আবার বৃষ্টির কারনে খেলা বন্ধ থাকে ।খেলা শুরু হলে ১১৬ রানের এই জুটি ভেঙেছেন ক্রিস ওভারটন। এই পেসারের দুর্দান্ত ডেলিভারিতে ৬৭ রানে বোল্ড হয়ে যান লাবুশেন। এরপর চা বিরতি পর্যন্ত ট্রাভিস হেডকে সাথে নিয়ে পার করে দেন স্মিথ। ৩য় দফায় খেলা বন্ধ হয়ে যায় আবার বৃষ্টি শুরু হলে । এরপর মাঠ অতিরিক্ত ভেজা থাকায় প্রথম দিনের খেলা পরিত্যাক্ত ঘোষণা করা হয়।দ্বিতীয় দিনের খেলায়  স্মিথ ৬০ ও হেড ১৮ রান নিয়ে শুরু করবেন। 

ওয়েদার প্রেডিকশন;

১ম দিন  – বুধবার 4 সেপ্টেম্বর

বিকেলে বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে বেলা ১.০০ টা থেকে বিকাল ৩.০০ এর মধ্যে ৫০ শতাংশ বৃষ্টিপাত এবং বেলা ৪.০০ টার দিকে 60০ শতাংশ সম্ভাবনা রয়েছে।

২য় দিন – বৃহস্পতিবার 5 সেপ্টেম্বর

বেলা ১.০০ টা থেকে বিকাল ৪.০০ এর মধ্যে ৬০ শতাংশ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে এবং তখন থেকে ৫০ শতাংশ সম্ভাবনা রয়েছে ।

৩য় দিন  – শুক্রবার 6 সেপ্টেম্বর

বেলা দেড়টায় পর্যন্ত ৫০ শতাংশের বেশি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তাপমাত্রা  16 ডিগ্রি সেন্টিগ্রেড পর্যন্ত পৌঁছতে পারে।

৪র্থ দিন – শনিবার 7 সেপ্টেম্বর

সারা দিন বৃষ্টিপাতের সম্ভাবনা ১0 শতাংশের উপরে যাবেনা। 

৫ম দিন  – রবিবার 8 সেপ্টেম্বর

টেস্টটি যদি পাঁচ দিন পর্যন্ত চলে তাহলে (আবহাওয়ার কারণে বা অন্যথায়) রবিবার শনিবারের মতো একটি গল্প হওয়ার পূর্বাভাস দেওয়া হয়েছে। এর অর্থ হ’ল তাপমাত্রা 15 ডিগ্রি থেকে 16 ডিগ্রি সেন্টিগ্রেড অবধি শুকনো তবে আকাশ মেঘাচ্ছন্ন থাকতে পারে ।

পিচ রিপোর্টঃ 

স্পিনার এবং পেসার উভয়ের জন্যই পিচটি সহায়ক হবে । পিচটি  দু পক্ষের ভেতরে আরো উত্তেজনা ছড়াবে বলে আশা করেছেন ম্যাচ কিউরেটররা ।

ম্যাচ প্রেডিকশনঃ 

1xbet ম্যাচ বিশেষজ্ঞদের মতে এই ৪র্থ টেস্ট 

ইংল্যান্ড জেতার সম্ভাবনা রয়েছে ২০.২% ,

 অস্ট্রেলিয়া ৪৯.৫% এবং 

ম্যাচটি ড্র হবার সম্ভাবনা রয়েছে ৩০.৩% 

বেটিং টিপসঃ

ইংল্যান্ড এর পক্ষে বেট রেট-  4.5

ড্র এর পক্ষে বেট রেট- 3

 

অস্ট্রেলিয়া এর পক্ষে বেট রেট-  1.83

 

বেটিং সম্পর্কিত আরো তথ্য জানতে , এবং ক্রিকেট, ফুটবল সহ যেকোন ম্যাচের বেট ধরতে এখনি ভিজিট করুন –  http://bit.ly/1xbetbangladesh .

 রেজিস্ট্রেশন করেননি ! আর দেরি নয় , আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস (১০০০০ টাকা পর্যন্ত) পেতে এখনি করে ফেলুন  । রেজিস্ট্রেশন লিঙ্কঃ http://bit.ly/1xbetbangladeshঅতিরিক্ত ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
100 %
Surprise

Facebook Comments

× Customer Support