পড়ুন, আয় করুনঃ ইন্ডিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ

admin
Read Time8Seconds

১১ আগস্ট, ২০১৯ বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ত্রিনিদাদ ও টোবাগোর কুইন্স পার্ক ওভাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইন্ডিয়া এবং ওয়েস্ট ইন্ডিজ এর মধ্যকার দ্বিতীয় ওডিআই ম্যাচ।

ম্যাচটি সম্প্রচার করবে- সনি টেন নেটওয়ার্ক, সনি লিভ।

লাইভ স্কোর- বিডি স্পোর্টস অনলাইন, ক্রিকবাজ, ইএসপিএন ক্রিকইনফো।

Earn money in online-  https://bit.ly/2R3mxfn (1x_65189)
ম্যাচ সম্পর্কে কিছু কথাঃ
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জিতেছে ইন্ডিয়া। টি-টোয়েন্টি ম্যাচগুলি ওয়েস্ট ইন্ডিজ দলকে জয়ের জন্য দেখার আহ্বান। দুর্ভাগ্যক্রমে, প্রথম ওয়ানডে বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে।
টসঃ 
টসে জিতে যাওয়া দল প্রথমে ব্যাট করার সম্ভাবনা সবচেয়ে বেশি। ত্রিনিদাদে অবস্থিত পিচটি সাধারণত দ্রুত এবং শুকনো।
মাঠের অবস্তাঃ
ওয়েস্ট ইন্ডিজ বনাম ইন্ডিয়া ২য় ওয়ানডে খেলবে কুইনস পার্ক ওভাল, ত্রিনিদাদ ও টোবাগোতে।তাপমাত্রা ৩২ ডিগ্রি সেলসিয়াস রয়েছে এবং ম্যাচের দিন ত্রিনিদাদে বৃষ্টিপাতের ৪০% সম্ভাবনা রয়েছে এবং এটি খুব ভাল লক্ষণ নয়। দ্বীপপুঞ্জে বৃষ্টিপাত ঘন ঘন হতে পারে তবে তা দ্রুত সরে যাবে আশাবাদী, ওভারের কোনও ক্ষতি হবে না।
ত্রিনিদাদের পিচটি ব্যাটিংয়ের পক্ষে ভাল বলে আশা করা হচ্ছে এবং দ্রুত বোলারদের জন্য এতে কিছুটা বাউন্স থাকবে। ক্যারিবীয় অঞ্চলে পিচগুলি তাদের পুনরুত্থান দেখছে এবং আশা করা যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ ইন্ডিয়ার ২০১৯ সফরের জন্য প্রাণবন্ত কিছু দেখাবে।
 
টপ-অর্ডারঃ
মিডল-অর্ডারঃ
 
টপ-অর্ডার এবং মিডল-অর্ডারঃ
 
 
টপ-বোলারঃ
ম্যাচ প্রিভিউঃ
তিনটি ম্যাচ থেকে তিনটি জয় এই দুর্দান্ত ভারতীয় ক্রিকেট দলের হয়ে স্বাভাবিক হিসাবে ফিরতে ইঙ্গিত দেয়। রোহিত শর্মা নিজের মতো করে খেলেন এবং দ্বিতীয় টি-টোয়েন্টিতে আধিপত্য বিস্তার করেছিলেন এবং আর প্যান্ট, বিরাট কোহলিও কিছু কার্যকর রান করেছিলেন।
ভারতের শীর্ষ তিন অপরিবর্তিত থাকবে এবং এটিই এটি দীর্ঘকালীন বৃহত্তম শক্তি। বোলিং বিভাগেও একই রকম পরিবর্তন হতে পারে।
ইন্ডিয়ার শীর্ষ তিন ব্যাটসম্যানঃ
রোহিত শর্মা
শিখর দেওয়ান
ভিরাট কোহলি
ইন্ডিয়ার শীর্ষ তিন মিডল-অর্ডারঃ
শ্রেয়াস আইয়ার
রিশাব প্যান্ট
কেদার যাদভ
ইন্ডিয়ার শীর্ষ তিন বোলারঃ
ভুবনেশ্বর কুমার
মোহাম্মাদ শামী
কুলদীপ যাদব
 
 
ওয়েস্ট ইন্ডিজ তাদের হারের ধারাটি নিয়ে হতাশ। ওয়েস্ট ইন্ডিজের মিডল অর্ডার খুব শক্তিশালী। এমনকি আন্ড্রে রাসেলের উপস্থিতি ছাড়াই যিনি তার জাতীয় দলের হয়ে দাঁড়ানোর পরিবর্তে জিটি২০ কানাডা লীগ খেলাকে বেছে নেন। লুইসের পরিবর্তে ইনিংস খোলার জন্য শিমরন হেটমায়ার বা নিকোলাস পুরানকে পাঠানো হতে পারে।
ওয়েস্ট ইন্ডিজের বোলিং ইউনিট খারাপ পারফর্ম করেছে। তাদের বোলারদের বল শেষদিকে রোহিত শর্মা এবং ভারতের অলরাউন্ডাররা সহজভাবে খেলছিল।
ওয়েস্ট ইন্ডিজের শীর্ষ তিন ব্যাটসম্যানঃ
এভিন লুইস
ক্রিস গেইল
শাই হোপ
ওয়েস্ট ইন্ডিজের শীর্ষ তিন মিডল-অর্ডারঃ
নিকোলাস পুরান
শিমরন হেট্মায়ার
রোস্টন চেজ
ওয়েস্ট ইন্ডিজের শীর্ষ তিন বোলারঃ
শেল্ডন কট্রেল
কেমার রোচ
ফাবিয়ান আলেন

ক্রিকেট এবং ফুটবল টুর্নামেন্টসহ সকল ধরনের খেলায় আপনার আয় নিশ্চিত করতে 1XBET এ ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn  আর যারা এখনও 1XBET এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2R3mxfn । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

Next Post

পড়ুন, আয় করুনঃ বাংলাদেশ U19 বনাম ইন্ডিয়া U19 (ফাইনাল)

১১ আগস্ট, ২০১৯ বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ত্রিনিদাদ ও টোবাগোর কুইন্স পার্ক ওভাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইন্ডিয়া এবং ওয়েস্ট ইন্ডিজ এর মধ্যকার দ্বিতীয় ওডিআই ম্যাচ। ম্যাচটি সম্প্রচার করবে- সনি টেন নেটওয়ার্ক, সনি লিভ। লাইভ স্কোর- বিডি স্পোর্টস অনলাইন, ক্রিকবাজ, ইএসপিএন ক্রিকইনফো। ম্যাচ সম্পর্কে কিছু কথাঃ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জিতেছে ইন্ডিয়া। টি-টোয়েন্টি ম্যাচগুলি ওয়েস্ট ইন্ডিজ দলকে জয়ের […]

Subscribe US Now

× Customer Support