প্রিভিউ পড়ে সহজে আয় করি: দিল্লি ক্যাপিটালস বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ

ভাগ্য সাহসী লোকের কাছে ধরা দেয়। তাই দেরি না করে 1xbet আসুন পড়ুন প্রিভিউ দিল্লি ক্যাপিটালস বনাম সানরাইজার্স হায়দ্রাবাদ খেলা নিয়ে বেটিং করুন আর জিতে নিন

0
12

আজ ভিশাখাপাতনম এ আইপিএল এলিমিনেটর পর্বে দিল্লি ক্যাপিটালস তার প্রতিপক্ষ সানরাইজার্স হায়দ্রাবাদ সাথে মুখোমুখি লড়াই করবে। দুই দলের বর্তমান অবস্থান সম্পর্কে জানুন এখানে –

  • সানরাইজার্স হায়দ্রাবাদ তাদের পূর্ববর্তী চারটি ম্যাচে মধ্যে তিনবার দিল্লি ক্যাপিটালস কে পরাজিত করেছে।

  • দিল্লি ক্যাপিটালস বর্তমানে আরো ব্যাটিংয়ের শক্তি রয়েছে, অপরদিকে সানরাইজার্স হায়দরাবাদের শক্তিশালী বোলিং আক্রমনের ক্ষমতা আছে।

  • সানরাইজার্স হায়দ্রাবাদের বিপরীতে, দিল্লি রাজধানী তাদের পাঁচটি ম্যাচের মধ্যে চার জয় পেয়েছে।

টিম স্কোয়াড :

দিল্লি ক্যাপিটালস : শ্রেয়াস আয়ার (অধিনায়ক), শিখর ধাওয়ান, পৃথ্বী শ, ঋষভ পান্ত, অমিত মিশ্র, ইশান্ত শর্মা, ক্যাসিগো রবদ, অক্ষর প্যাটেল, ক্রিস মরিস, কলিন মুনরো, আভেশ খান, বান্দরু আইয়াপ্পা, হারশাল প্যাটেল, নাথু সিং, সন্দীপ লামিনহেন , ট্রেন্ট বোল্ট, হুনুমা বিহারী, জলজ সাক্সেনা, কেমো পল, রাহুল টিয়াটিয়া, আঙ্কুশ ব্যেনস, শেরফানে রাদারফোর্ড, কলিন ইনগ্রাম ও মনজোট কার্লা।

সানরাইজার্স হায়দ্রাবাদ : ডেভিড ওয়ার্নার, বিজয় শংকর, ইউসুফ পাঠান, মনিষ পান্ডে, দীপক হুদা, রশিদ খান, মোহাম্মদ নবী, ভূবনেশ্বর কুমার (সি), সন্দীপ শর্মা, সিদ্ধার্থ কুল, কেন উইলিয়ামসন, রিকি ভূই, শ্রীভত গোস্বামী, রোধিমান সাহা, মার্টিন গুপ্তিল, শাহবাজ নাদিম, সাকিব আল হাসান, অভিষেক শর্মা, বাসিল থম্পী, বিলি স্টানলেক, কে খালীল আহমেদ, টি নটরাজন।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_44679)

Facebook Comments