প্রিভিউ পড়ে জিতুন: ভারত বনাম নিউজিল্যান্ড

ভাগ্য সাহসী লোকের কাছে ধরা দেয়। তাই দেরি না করে 1xbet আসুন পড়ুন ভারত বনাম নিউজিল্যান্ড খেলা নিয়ে বেটিং করুন আর জিতে নিন

0
15

১৩ জুন ট্রেন্ট ব্রিজ নটিংহ্যামে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯এর ১৮তম ম্যাচে ভারত ও নিউজিল্যান্ড পরস্পরের বিরুদ্ধে লড়াই করবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • ভারত ও নিউজিল্যান্ড এখন পর্যন্ত মোট ১০৬টি ম্যাচ খেলেছে। ভারত জিতেছে ৫৫টি ম্যাচ আর নিউজিল্যান্ড ৪৫টি ম্যাচ। একটি ম্যাচে ড্র এবং ৫টি ম্যাচে কোন ফলাফল হয় নি।

  • ভারত তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ২টি ম্যাচে জয় তুলে নেয়, আর নিউজিল্যান্ড শেষ ৫টি ম্যাচের মধ্যে ৫টিতেই জয় লাভ করে।

  • ভারত নিউজিল্যান্ডের বিপক্ষে মোট ৫৭ ম্যাচ টেস্ট খেলেছে, সেখানে ভারত মোট ২১ টি ম্যাচ জিতেছে আর নিউজিল্যান্ড ১০ টি ম্যাচ জিতেছে, ২৬টি ম্যাচ ড্র হয়েছে।

  • তারা পরস্পরের বিপক্ষে মোট ১১টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে, সেখানে ভারত জিতেছে ৩টি ম্যাচ আর নিউজিল্যান্ড জিতেছে ৮টি ম্যাচ।

  • বিশ্বকাপে নিউজিল্যান্ড ভারতের বিপক্ষে মোট ৭টি ম্যাচ খেলেছে, নিউজিল্যান্ড জিতেছে ৪টি ম্যাচ আর ভারত জিতেছে ৩টি ম্যাচ।

নিউজিল্যান্ড সম্ভাব্য ইলেভেন: মার্টিন গুপটিল, কলিন মুনরো, কেন উইলিয়ামসন (সি), রস টেলর, টম ল্যাথাম (উইকেটরক্ষক), জিমি নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন।

নিউজিল্যান্ড স্কোয়াডস: কেইন উইলিয়ামসন (ক্যাপ্টেন), টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), ট্রেন্ট বোল্ট (বোলার), কলিন ডি গ্র্যান্ডহোম (অলরাউন্ডার), লকি ফার্গুসন (বোলার), মার্টিন গুপটিল (ব্যাটসম্যান), ম্যাট হেনরি (বোলার) , টম ল্যাথাম (উইকেটরক্ষক), কলিন মুনরো (অলরাউন্ডার), জেমস নিশাম (অলরাউন্ডার), হেনরি নিকোলস (ব্যাটসম্যান), মিচেল সানটনার (অলরাউন্ডার), টিম সাউদি (বোলার), ইশ সোহি (বোলার) , রস টেলর (ব্যাটসম্যান)

ভারত সম্ভাব্য ইলেভেন: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, কেএল রাহুল, এমএস ধোনি, হার্ডিক পান্ডা, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামী, জাসপ্রিত বুম্রাহা, ইউজভেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার।

ভারত স্কোয়াডস: রোহিত শর্মা (ব্যাটসম্যান), শিখর ধাওয়ান (ব্যাটসম্যান), ভিরাট কোহলি (অধিনায়ক), লোকেশ রাহুল (ব্যাটসম্যান), এমএস ধোনি (উইকেটরক্ষক), বিজয় শংকর (অলরাউন্ডার), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্ডিক পান্ডিয়া (অলরাউন্ডার), রবীন্দ্র জাদেজা (অলরাউন্ডার), কেদার জাদভ (অলরাউন্ডার), কুলদীপ যাদব (বোলার), মোহাম্মদ শামী (বোলার), জসপ্রিত বুম্রা (বোলার), ভুবনেশ্বর কুমার (বোলার), ইউজভেদর চাহাল বোলার)

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ ভারত এবং নিউজিল্যান্ড মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4 . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)

Facebook Comments