Wed. Nov 13th, 2019

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

প্রিভিউ পড়ে জিতুন: বাংলাদেশ বনাম শ্রীলংকা

1 min read
Read Time6Seconds

১১ জুন ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্টে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ১৬তম ম্যাচে বাংলাদেশ ও শ্রীলংকা পরস্পরের মুখোমুখি হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • উভয় দলইি এই বিশ্বকাপের খেলায় একটি করে ম্যাচ জিতেছে। বাংলাদেশ সাউথ আফ্রিকার বিপক্ষে ২১ রানে জয় লাভ করে, কিন্ত ইংল্যান্ডের বিপক্ষে পরাজিত হয়েছে। আর শ্রীলংকা আফগানিস্তানের বিপক্ষে ৩৪ রানে জয় তুলে নেয়

  • বাংলাদেশ শ্রীলংকার সাথে ২০টি টেস্ট ম্যাচ খেলেছে, শ্রীলংকা ১৬টি ম্যাচে জয় পেয়েছে। বাংলাদেশ শুধুমাত্র একটি ম্যাচে জয় পেয়েছে। আর ৩টি ম্যাচ ড্র হয়েছিল।

  • এছাড়া বাংলাদেশ সাথে ৪৬টি এ ম্যাচ খেলেছে, বাংলাদেশ ১১টি ম্যাচ আর শ্রীলংকা ৩৬টি ম্যাচে জয় পেয়েছে, ২টি ম্যাচে কোন রেজাল্ট হয় নি। শ্রীলংকার বিপক্ষে মোট ১১টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে, সেখানে বাংলাদেশ ৪টি আর শ্রীলংকা ৩৬টি ম্যাচে জয় পেয়েছে।

  • সাম্প্রতিক সময়ে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ ভাল রেকর্ড করেছে । শ্রীলংকান ব্যাটিং বিশেষ করে একটি সংক্ষিপ্ত ম্যাচে বিপজ্জনক উভয় দলের একটি দুর্বল বোলিং আক্রমণ আছে

বাংলাদেশ সম্ভাব্য ইলেভেন: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইক), মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, মোসাদ্দেক হোসেন, মো। সাইফুদ্দিন, মেহেদী হাসান মির্যাজ, মাশরাফি মুর্তজা (সি), মুস্তাফিজুর রহমান

বাংলাদেশ স্কোয়াডস: তামিম ইকবাল (ব্যাটসম্যান), লিটন দস (উইকেটরক্ষক), সৌম্য সরকার (ব্যাটসম্যান), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ (অল-রাউন্ডার), সাব্বির রহমান (ব্যাটসম্যান) মোহাম্মদ সাইফুদ্দিন (অল রাউন্ডার) , মাশরাফি মুর্তজা (বোলার), মাহীদ হাসান (অল-রাউন্ডার), রুবেল হোসেন (বোলার), মুস্তাফিজুর রহমান (বোলার), মোহাম্মদ মিঠুন (ব্যাটসম্যান), আবু জয়ী (বোলার), মোসাদ্দেক হোসেন (অল রাউন্ডার), সাকিব আল হাসান (অল-রাউন্ডার)।

শ্রীলঙ্কা সম্ভাব্য ইলেভেন: লাহিরু থিরিমান্ন, দীমুথ করুনারত্ন, কুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিস, ধনঞ্জয় দে সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, জীবন মেন্ডিস / জেফ্রি ওয়ান্ডারস, থিসারা পেরেরা, ইশুর উদানা, সুরঙ্গ লাকমল, লাসিথ মালিঙ্গা।

শ্রীলঙ্কা স্কোয়াডস: দিমিতা করুনারত্নে (ক্যাপ্টেন), আভিশকা ফার্নান্ডো (ব্যাটসম্যান), লাহিরু থিরিমান্ন (ব্যাটসম্যান), কুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিস (ব্যাটসম্যান), অ্যাঞ্জেলো ম্যাথিউস (অলরাউন্ডার), ধনঞ্জয় দে সিলভা (অল রাউন্ডার) , জেসে ওয়ান্ডারস (বোলার), থিসারা পেরেরা (অল রাউন্ডার), ইশুরু উদানা (অলরাউন্ডার), লাসিথ মালিঙ্গা (বোলার), সুরঙ্গ লাকল (বোলার), নুয়ান প্রদেপ (বোলার), জীবন মেন্ডিস (অলরাউন্ডার), মিলিন্দা সিরিওয়ানা (অল রাউন্ডার)

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ বাংলাদেশ ও শ্রীলংকা মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments