প্রিভিউ পড়ে জিতুন: ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ

Read Time9Seconds

১৪ জুন সাউথাম্পটনের রোজ বোলে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯১৯তম ম্যাচে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ পরস্পরের মুখোমুখি হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • উভয় দল পরস্পরের বিপক্ষে ১০১টি ম্যাচ খেলেছে, ওয়েস্ট ইন্ডিজ ৪৪টি ম্যাচ জিতেছে আর ইংল্যান্ড ৫১টি ম্যাচ জিতেছে।

  • ইংল্যান্ড তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ৪টিতে জিতেছে আর ১টিতে হেরেছে, ওয়েস্ট ইন্ডিজ তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ১টিতে জিতেছে, ৩টি ম্যাচে হেরেছে আর ১টিতে কোন রেজাল্ট হয় নি।

  • গত ১৩ টি ওয়ানডে ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ১১ বার হারিয়েছে ইংল্যান্ড!

  • ইংল্যান্ড হোম মাঠের কারণে বেশি সুবিধা পাবে।

  • ইংল্যান্ড ওয়েস্ট ইন্ডিজের সাথে ১৫৭ টি টেস্ট ম্যাচ খেলেছে। ৪৯টি জিতেছে আর ৫৭টি হেরেছে, এছাড়াও ৫১টি ম্যাচ ড্র হয়েছে।

  • এ ছাড়াও ইংল্যান্ড ওয়েস্ট ইন্ডিজের সাথে ১৮ টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে, ইংল্যান্ড ৭টি ম্যাচ জিতেছে আর ৭টি ম্যাচ হেরেছে।

ইংল্যান্ড সম্ভাব্য ইলেভেন: জেসন রায়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (সি), বেন স্টোকস, জোস বাটলার (উইক), মঈন আলী, ক্রিস ওয়াকস, লিয়াম প্লুনকেট, আদিল রশিদ, জোফরা আর্মার।

ইংল্যান্ড স্কোয়াডস: ইয়ন মরগান (ক্যাপ্টেন), জনি বায়ারস্টো (ব্যাটসম্যান), জেসন রায় (ব্যাটসম্যান), জো রুট (ব্যাটসম্যান), বেন স্টোকস (অলরাউন্ডার), জোস বাটলার (উইকেটরক্ষক), মঈন আলী (অলরাউন্ডার) , ক্রিস ওয়াকস (অলরাউন্ডার), লিয়াম প্লানকেট (বোলার), আদিল রশিদ (বোলার), মার্ক উড (বোলার), টম কোরান (অলরাউন্ডার), জো ডেনি (অলরাউন্ডার), ডেভিড উইল্লি (অলরাউন্ডার)

ওয়েস্ট ইন্ডিজ সম্ভাব্য ইলেভেন: ক্রিস গেইল, শাই হোপ, ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরন, শিমরন হেইমিয়ার, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার, কার্লোস ব্রাথওয়েতে, অ্যাশলে নার্স, শেলডন কোটরেল, ওশেন থমাস।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: ক্রিস গেইল (ব্যাটসম্যান), ইভিন লুইস (ব্যাটসম্যান) ড্যারেন ব্রাভো (ব্যাটসম্যান), শিমনন হ্যাটমিয়ার (ব্যাটসম্যান), নিকোলাস, পুরান (উইকেটরক্ষক), অ্যাশলি নার্স (অলরাউন্ডার), আন্দ্রে রাসেল (অলরাউন্ডার), কার্লোস ব্রাথওয়েট (অল রাউন্ডার), শাই হোপ (ব্যাটসম্যান) , জেসন হোল্ডার (অলরাউন্ডার), ফ্যাবিয়ান এলেন (অলরাউন্ডার), কেমার রোচ (বোলার), ওশেন থমাস (বোলার), শ্যানন গ্যাব্রিয়েল (বোলার), শেলডন কোটরেল (বোলার)

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4 . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

× Customer Support