নেদারল্যান্ডস বনাম উত্তর আয়ারল্যান্ড – ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ

Read Time6Seconds

তারিখ ও সময়;  ১০.১০.২০১৯ বৃহস্পতিবার রাত ১২টা  (বিডি টাইম)
ভেন্যুঃ ডি ক্যুইপ রোটারডাম  স্টেডিয়াম

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1xbet এর প্রেডিকশন ,সম্ভাব্য লাইন আপস এবং বেটিং অডস ।
( 1xbet বার্সালোনার গর্বিত স্পন্সর)

ফর্ম গাইড
নেদারল্যান্ডসঃ   LWLWW 

উত্তর আয়ারল্যান্ডঃ  WWWWL

টিম নিউজঃ 

গ্রুপ সি তে  নেদারল্যান্ডস তাদের শেষ খেলায় এস্তোনিয়াকে পরাজিত করে উত্তর আয়ারল্যান্ডের উপর চাপ সৃষ্টি করেছে । উত্তর আয়ারল্যান্ড ২য় স্থানে চলে গিয়েছে এই জয়ের কারনে । নেদারিল্যান্ডস এর ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক্তন উইঙ্গার মেমফিস দেপাই দুর্দান্ত ফর্মে আছেন , দল তার কাছে থেকে ভাল কিছু আশা করছে । এদিকে ডাচদের পুরো টিমই ফিট রয়েছে ।
লিসেস্টার সেন্টার ব্যাক জনি ইভান্সকে “অবমূল্যায়ন” করা হয়েছে । ৩১ বছর বয়সী ইভান্স ম্যানচেস্টার ইউনাইটেডে নয় বছর কাটিয়েছিলেন। ইনজুরির কারনে কিছু প্লেয়ার ম্যাচ না খেলতেও পারেন ।

1xbet প্রেডিকশন & বেটিংঃ 1xbet বিশেষজ্ঞ দের মতে এই ম্যাচটিতে নেদারল্যান্ডস এর জেতার সম্ভাবনা সবথেকে বেশি । চলুন দেখে নেয়া যাক টানটান উত্তেজনার এই ম্যাচের বেটিং হার কি বলছে ।   

 

বেটিং এর হার

নেদারল্যান্ডসঃ ১.১৬৫  

ড্র: ৮.৮  

উত্তর আয়ারল্যান্ডঃ ২০ 

 

 

বেটিং সম্পর্কিত আরো তথ্য জানতে , এবং ক্রিকেট, ফুটবল সহ যেকোন ম্যাচের বেট ধরতে এখনি ভিজিট করুন –  http://bit.ly/1xbetbangladesh .রেজিস্ট্রেশন করেননি ! আর দেরি নয় , আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস (১০০০০ টাকা পর্যন্ত) পেতে এখনি করে ফেলুন  । রেজিস্ট্রেশন লিঙ্কঃ http://bit.ly/1xbetbangladesh1xbet রেজিস্ট্রেশন এবং ১ম ডিপোজিটের উপরে  130% বোনাস পেতে ব্যবহার করুন এই বোনাস কোডটিঃ  1x_65189

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

× Customer Support