April 22, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

নেইমারকে ফিরে পেতে চান মেসি

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 12 Second

ফুটবলের সবচেয়ে জনপ্রিয় দ্বৈরথের নাম ব্রাজিল বনাম আর্জেন্টিনা। সেই দুই দলের তারকা দুই ফুটবলার লিওনেল মেসি ও নেইমার এক সময় একইসঙ্গে বার্সেলোনার হয়ে বুকে বুক মিলিয়ে গোল উদযাপন করেছেন। বর্তমানে বার্সা ছেড়ে পিএসজিতে পাড়ি জমালেও এখনও মেসির সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অটুট রয়েছে নেইমারের। তাই ব্রাজিলীয় সুপারস্টার নেইমারকে বার্সায় ফিরে পেতে চান আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি।

সম্প্রতি স্প্যানিশ পত্রিকা মার্কাকে দেওয়া একটি একান্ত সাক্ষাত্কারে এ কথা জানান বার্সার প্রাণভ্রমরা মেসি। সাক্ষাৎকারে তিনি চ্যাম্পিয়ন্স লিগ, সাবেক গুরু পেপ গার্দিওলা, রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেওয়া পুর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং একসময়ের দলসঙ্গী নেইমারকে নিয়ে কথা বলেন মেসি। সাক্ষাত্কারের চুম্বকাংশ তুলে ধরা হলো—

মার্কা : পাঁচটা গোল্ডেন বুট, পাঁচটা ব্যালন ডি অর, শুধু পঞ্চম চ্যাম্পিয়ন্স লিগটাই কি নেই?
মেসি : এটা হলে ভালোই হবে। মৌসুমের শুরুতে আমরা যেমনটা বলেছিলাম, চ্যাম্পিয়ন্স লিগ যে কোনো অর্থে, সবসময়ই বিশেষ কিছু এবং আমরা আবারও তা জয় করতে চাই।

এ বছর চ্যাম্পিয়ন্স লিগে দল ভালো খেলছে। কোনো বিশেষ অনুপ্রেরণা আছে কি?

প্রতি বছরই আমাদের চ্যাম্পিয়ন্স লিগ জয়ের ইচ্ছা থাকে। এটা অনন্য, বিশেষ কিছু, এটা আমার খেলা সবচেয়ে সুন্দর প্রতিযোগিতা। এটা সম্পূর্ণ ভিন্ন এক প্রতিযোগিতা যা আমরা জিততে চাই।

জীবনের এই পর্যায়ে এসে ফুটবল কি এখনো আপনার প্রাধান্য হিসেবেই আছে নাকি সে জায়গাটা পরিবার দখল করে নিয়েছে?

বাবা হবার পর থেকে পরিবারই সবসময় আমার প্রাধান্য পেয়েছে। এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। অবশ্যই আমি ফুটবল ভালোবাসি এবং এতেই নিঃশ্বাস নেই কিন্তু পরিবারই সবার ঊর্ধ্বে।

কোনটাকে আপনি বেশি পছন্দ করবেন, লেরয় সানের মতো সহকর্মী পেতে নাকি পেপ গার্দিওলার অধীনে আবারও খেলতে চাইবেন?

ভালো খেলোয়াড়দের সঙ্গে খেলতে পারাটা সবসময়ই ভালো ব্যাপার। যাই হোক এটা কঠিন, আমি গার্দিওলার অধীনে আবারও খেলাটাকেই বেছে নেবো আমি। সে বিশ্বের অন্যতম সেরা কোচ।

এমন কোনো স্বপ্ন আছে যা অসম্ভব? যা আপনি করতে চান কিন্তু আপনি জানেন আপনি পারবেন না?

কোনো কিছুই অসম্ভব নয়। আমাদের সামর্থ্যের সর্বোচ্চটা দিয়ে লড়ে যেতে হবে এবং আমরা যা চাই তা অর্জন করতে হবে। এমন মানসিকতা, কঠোর পরিশ্রম এবং চেষ্টা থাকলে কিছুই অসম্ভব নয়।

এই ব্যাপারে অনেক কথা হয়েছে কিন্তু ব্যালন ডি’অরে এ বছর পঞ্চম হওয়াতে কি চমকে গিয়েছিলেন?

সত্যি কথা বলতে কি, এটা অনেক বড় পুরস্কার হলেও আমি এতে তেমন গুরুত্ব দেই না। আমি জানতাম এই বছর আমার সম্ভাবনা নেই এবং তাতে আমি মোটেও চমকে যাইনি।

রিয়াল মাদ্রিদ ক্রিশ্চিয়ানো রোনালদোর শূন্যতা অনেক বেশি অনুভব করছে। এতে বিস্মিত হয়েছেন?

যে কেউ ক্রিশ্চিয়ানোর শূন্যতা অনুভব করবে। সে অনেক গোল করে এবং আপনাকে আরও অনেক কিছু দেওয়ার সক্ষমতা রাখে। তাই এটা আমাকে বিস্মিত করেনি।

নেইমারের বার্সেলোনায় ফেরা প্রসঙ্গে

আমি এটাকে বেশ জটিল এক বিষয় হিসেবেই দেখি। সে খেলোয়াড় হিসেবে এবং ড্রেসিংরুমে দলের পরিবেশে যা যোগ করে তাতে তাকে ফিরে পেতে পারলে বেশ খুশিই হতাম আমরা। আমরা বেশ ভালো বন্ধু, আমরা একসাথে বেশ ভালো কিছু মুহূর্ত কাটিয়েছি। যাই হোক, তার পক্ষে প্যারিস ছাড়াটাকেই বেশ কঠিন বলে মনে হচ্ছে আমার। নেইমারকে কোনো দল নিয়ে যাক, পিএসজি এটা হতে দেবে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.