December 5, 2022

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

নিউজিল্যান্ড বনাম ভারত, পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী, বেটিং টিপস এবং আরও অনেক কিছু।

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 23 Second

নিউজিল্যান্ড বনাম ভারত
তারিখ এবং সময়: 25 নভেম্বর 2022; 07:00
ভেন্যু: ইডেন পার্ক, অকল্যান্ড, নিউজিল্যান্ড

পূর্বরূপ:
ব্ল্যাকক্যাপরা টি-টোয়েন্টি সিরিজে তাদের ব্যাটিং দিয়ে সর্বত্র ছড়িয়ে পড়েছে। ফাইনাল টি-টোয়েন্টিতে, টপ অর্ডারের ভাল শুরুর পরেও, স্বাগতিকরা তাসের ঘরের মতো ভেঙে পড়ে এবং বোর্ডে যা প্রত্যাশা করা হয়েছিল তার চেয়ে অনেক কম ছিল।

টম ল্যাথাম ব্যাটিং অর্ডারে কিছুটা ভারসাম্য আনতে পারে এবং স্বাগতিকদের তারা যেটা সেরা করে সেটা করতে সাহায্য করবে। ঘরের মাঠে তাদের একটি চমৎকার রেকর্ড রয়েছে এবং যদিও তাদের বর্তমান দলটি 2020 সালে ভারতকে 3-0 ব্যবধানে পরাজিত করার চেয়ে অনেক আলাদা দেখাচ্ছে, তবুও নিউজিল্যান্ডের সুবিধা রয়েছে।

ডেভন কনওয়ে অধিনায়ক কেন উইলিয়ামসনের সাথে এই লাইনআপে নজরদারি করার জন্য আরেকটি গুরুত্বপূর্ণ খেলোয়াড় হবেন। তারা দুজনেই খেলার দীর্ঘতম ফরম্যাটে ভালো ডেলিভারি করেছে এবং টি-টোয়েন্টির চেয়ে ওডিআই দু’জনের জন্য আরও আরামদায়ক অঞ্চল হবে।

শিখর ধাওয়ান আবারও নিয়মিত ভারতীয় দলের নেতৃত্বে রয়েছেন। বিশেষজ্ঞদের অনেক পরামর্শে সঞ্জু স্যামসনের নাম উঠে এসেছে।

স্কোয়াডে ঈশান কিশান না থাকায়, স্যামসনের একাদশে জায়গা করে নেওয়ার সম্ভাবনার উন্নতি হওয়া উচিত। শুভমান গিল এবং ধাওয়ান ইনিংস শুরু করবেন এবং শ্রেয়াস আইয়ার এবং সূর্যকুমার যাদব যথাক্রমে 3 এবং 4 রানে আছেন।

টপ অর্ডার শক্ত দেখায়। আইয়ার ওডিআইতে ভাল ছিলেন এবং তার ভেন্যুতে তার শেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে 52 রানের নক খেলেছিলেন। সূর্যকুমার যাদব টি-টোয়েন্টিতে তার সেরা ফর্মে আছেন এবং ইডেন পার্কে অবাধে তার স্ট্রোক খেলা উপভোগ করবেন।

আবহাওয়ার অবস্থা:
ইডেন পার্কে ব্যবহৃত পিচটি ড্রপ-ইন পিচ। এটা ব্যাটারদের জন্য ভালো এবং বোলারদের জন্য চ্যালেঞ্জ তৈরি করবে। ম্যাচের দিন বিক্ষিপ্তভাবে বৃষ্টির সম্ভাবনা রয়েছে যেখানে তাপমাত্রা 20 ডিগ্রি সেলসিয়াস।

টস: বোল করার জন্য
অকল্যান্ডের এই ভেন্যুতে খেলা ৭৯টি ওয়ানডে ম্যাচের মধ্যে ৪৪টি জিতেছে দ্বিতীয় ব্যাট করা দলগুলো। নিউজিল্যান্ডের একটি গভীর ব্যাটিং লাইনআপ রয়েছে যা টোটাল তাড়া করতে সক্ষম এবং ভারতের বোলিং আক্রমণ রয়েছে যা স্বাগতিকদের বিরক্ত করতে পারে। প্রথমে বোলিং করা দুই দলেরই স্বার্থে।

পণ টিপস:
ধাওয়ানের অধীনে একটি তরুণ ভারতীয় দল ১ম ওয়ানডেতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলবে

শার্দুল ঠাকুর এবং দীপক চাহার নিউজিল্যান্ডের ওয়ানডে দলে ফিরেছেন।
2020 সালে ঘরের মাঠে শেষ ওয়ানডে সিরিজে নিউজিল্যান্ড ভারতকে 3-0 ব্যবধানে হারিয়েছিল।
টি-টোয়েন্টি সিরিজে স্বাগতিকদের ওপর আধিপত্য বিস্তার করেছিল ভারতীয় বোলাররা।

ভবিষ্যদ্বাণী:
নিউজিল্যান্ড টি-টোয়েন্টিতে ব্যাট হাতে লড়াই করেছে এবং এখন সবকিছু ঘুরিয়ে দিতে আগ্রহী হবে। ফরম্যাটটি তাদের দুই সেরা ব্যাটসম্যানের সাথে মানানসই হবে এবং টম ল্যাথামও দলে যোগ দিলে নিউজিল্যান্ড আরও শক্তিশালী হবে। ভারতের পেস আক্রমণ স্বাগতিকদের জন্য সমস্যা তৈরি করতে পারে তবে ব্যাটিং লাইনআপ অপ্রত্যাশিত এবং এনজেড যদি তাদের কার্ড সঠিকভাবে খেলে তবে তারা নিম্ন মধ্যম ক্রমে ভারতের দুর্বলতাগুলিকে আক্রমণ করতে পারে। নিউজিল্যান্ড একটি সামান্য প্রান্ত আছে এবং আমাদের ম্যাচ ভবিষ্যদ্বাণী ফেভারিট হিসাবে শুরু হবে.

আমাদের ভবিষ্যদ্বাণী হল নিউজিল্যান্ড ম্যাচ জিতবে।

 

👉 Use Official Promo code – BDX12 👈
💰To get 100% Bonus and Deposit/withdraw help 💰
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗❗ Knock me, for any Information and Help ❗❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.