Thu. Mar 4th, 2021

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

নিউজিল্যান্ড বনাম পাকিস্তান, প্রথম টি-টোয়েন্টি

0 0
1 min read
0 0
Read Time6 Minute, 2 Second

নিউজিল্যান্ড বনাম পাকিস্তান, প্রথম টি-টোয়েন্টি

তারিখ ও সময়: ডিসেম্বর ১৮,১০:০০ pm

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং ODD

যে দল টসে জিতেছে তারা ইডেন পার্কে তাড়া করতে চায়। এটি একটি খুব উচ্চ-স্কোরিং গ্রাউন্ড যেখানে মাঠের কোণগুলি তীক্ষ্ণ করার কারণে ডিফেন্ডিং বেশ কঠিন হতে পারে। মজার বিষয় হচ্ছে, এই ভেন্যুতে অতীতে টস জিতানো খুব একটা সুবিধার পক্ষে প্রমাণিত হয়নি।

আমরা তাদের প্রথম খেলোয়াড়ের তিন থেকে চারজন খেলোয়াড় না থাকলেও এই লড়াইয়ে হোম দলের সাথে তাল মিলিয়ে যাচ্ছি। নিউজিল্যান্ডের স্কোয়াডে গভীরতা যথেষ্ট লক্ষণীয় এবং তারাও হোম কন্ডিশনে খেলার সুযোগ পাবে। পাকিস্তানি বোলিং লাইনআপ অত্যন্ত বিপজ্জনক এবং সর্বদা তাদের খেলায় রাখে তবে ব্যাটিংয়ের সাথে লড়াই করে আসা বাবর আযমের পক্ষে হেরে যাওয়া বড় ধাক্কা

নিউজিল্যান্ডের লাইনআপে বেশ কয়েকটি ব্যাটসম্যান রয়েছে যা সহজেই সীমানা পরিষ্কার করতে পারে। পাকিস্তানের ক্ষেত্রে এটি নয় এবং তাই আমরা অবাক হয়েছি যে আমরা এই বাজির জন্য এত ভালো প্রতিকূলতা পাচ্ছি। মোহাম্মদ হাফিজ এবং হায়দার আলী হলেন দু’জন পাকিস্তানী ব্যাটসম্যান যা সম্ভবত আপনার জয়ের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে তবে আমরা মনে করি এটি গ্রহণের ঝুঁকিপূর্ণ।

পাকিস্তানের ভাগ্যের কাছে এখন যে ব্যক্তি সবচেয়ে গুরুত্বপূর্ণ, তিনি হলেন বাবর আজম। ক্লাস ব্যাটসম্যানরা গত এক দশক ধরে পাকিস্তান ক্রিকেটে কৌতূহলপূর্ণভাবে বিরল হয়েছে এবং বাবর আজম সেরা সেরা।

এখন যেহেতু তিনি উপলব্ধ নেই, অন্য কারও পদক্ষেপ নেওয়া উচিত।

পাকিস্তানকে কিছু কঠিন প্রশ্নের উত্তর দিতে হবে। প্রথমটি উদ্বোধনী সমন্বয় সম্পর্কিত regarding ফখর জামানকে বাদ দেওয়া হয়েছে এবং বাবর আজম অনুপস্থিত রয়েছে। তার মানে পাকিস্তানের হয়ে দুই নতুন ব্যাটসম্যান ইনিংসের সূচনা করতে যাচ্ছেন।

পাকিস্তানের বিপক্ষে এই সিরিজটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে কারণ এটি একটি শক্তিশালী পাকিস্তান টি-টোয়েন্টি দলের বিপক্ষে তার কিছু কম বয়সী এবং স্বল্প প্রতিষ্ঠিত খেলোয়াড়ের পরীক্ষা নিরীক্ষা করে। চোটের কারণে বাবর আজমের হারিয়ে যাওয়া পাকিস্তানের প্রত্যাশাগুলির জন্য এক বিশাল আঘাত। তাদের ব্যাটিংয়ে নেতৃত্ব দেওয়ার জন্য তাঁকে ছাড়া সত্যই তাদের গভীর খনন করা দরকার।

নিউজিল্যান্ডের মতো, যদিও তাদের বেশ কিছু উত্তেজনাপূর্ণ যুবকও খুঁজে বের করতে এবং বিশ্বের অন্যতম সেরা তরুণ ফাস্ট বোলিংয়ের সমন্বয় রয়েছে।

হেড টু হেড :

গত মৌসুমে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড খেলাতে পাকিস্তান ৬ উইকেটে জিতেছে এবং ২৪১ রানে।

পিচ অবস্থা :

ব্যাটসম্যানদের পক্ষে পরিস্থিতি ভারী হতে চলেছে। পিচটি সমতল হতে চলেছে এবং সীমানাটি কম ছোট হলেও কিছুটা বাউন্স রয়েছে has ঝুঁকির একটি খুব খুব তাড়াতাড়ি চলে যেতে পারে তবে সাধারণভাবে, আমরা এখানে খুব উচ্চ-স্কোরিংয়ের কয়েকটি ম্যাচ দেখতে পাচ্ছি।

১৮৫-১৯০-এর চেয়ে কম কিছু প্রথমে ব্যাটিংয়ে নেমে দলের পক্ষে গ্রহণযোগ্য হবে না.

ঘরে বসে ধরে ফেলুন পাকিস্তান বনাম জিম্বাবুয়েএর উপর বাজি

➦ official Promo Code: Bazi157

**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: https://cutt.ly/vgBd9i1

নিউজিল্যান্ড স্কোয়াড:

মার্টিন গুপ্তিল, টিম সিফার্ট (ডাব্লু), গ্লেন ফিলিপস, ডিভন কনওয়ে, মার্ক চ্যাপম্যান, জেমস নীশাম, মিচেল স্যান্টনার (সি), ডগ ব্রেসওয়েল, স্কট কুগলেইজন, জ্যাকব ডফি, ইশ সোদি, টড অ্যাস্টেল, ব্লেয়ার টিকনার.

পাকিস্তান স্কোয়াড:

মোহাম্মদ হাফিজ, হায়দার আলী, খুশদিল শাহ, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (ডাব্লু), শাদাব খান (গ), ইমাদ ওয়াসিম, ফাহিম আশরাফ, ওহাব রিয়াজ, শাহীন আফ্রিদি, হারিস রউফ, আবদুল্লাহ শফিক, হুসেন তালাত, মোহাম্মদ হাসনাইন, সরফরাজ আহমেদ.

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: 

https://cutt.ly/wgFmL3k

 official Promo Code: Bazi157

**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস তাত্ক্ষণিক.

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.