Fri. Nov 15th, 2019

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড : ৪র্থ টি-২০ ম্যাচ

1 min read
Read Time6Seconds

৮ নভেম্বর নিউজিল্যান্ডের ম্যাকলিন পার্ক, নেপিয়ার নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড মধ্যকার ৪র্থ টি২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2BixtyR. । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • নিউজিল্যান্ড তার প্রতিপক্ষ ইংল্যান্ড এর বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে ৭ উইকেটে পরাজিত হলেও ২য়  ও ৩য় ম্যাচে  নিউজিল্যান্ড ইংল্যান্ডকে  যথাক্রমে ২১ রান ও ১৪ রানে  পরাজিত করেছিল।
  • নিউজিল্যান্ড তার প্রতিপক্ষ ইংল্যান্ড এর বিপক্ষে মোট ৯০টি ওয়ানডে ম্যাচ খেলেছিল, সেখানে নিউজিল্যান্ড ৪৩টিতে জয়, আর ইংল্যান্ড ৪১টি ম্যাচে জয় পেয়েছে, ২ টি ম্যাচে ড্র এবং ৪টি ম্যাচে কোনো ফলাফল হয়নি।

  • এছাড়াও নিউজিল্যান্ড ইংল্যান্ডএর সাথে মোট ১০৩টি টেস্টে ম্যাচ খেলেছিল, সেখানে নিউজিল্যান্ড ১০টিতে জয় পেয়েছে, ইংল্যান্ড ৪৮টি ম্যাচে জয় পেয়েছে এবং ৪৫টি ম্যাচ ড্র হয়েছিল।

  • নিউজিল্যান্ড ইংল্যান্ডএর সাথে মোট ১৬টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছিল, সেখানে নিউজিল্যান্ড ৫টি জয় পায় আর ইংল্যান্ড ১০টিতে জয় পেয়েছিল, ১টি ম্যাচে কোনো ফলাফল হয়নি।

  • 1xbet পরিসংখ্যান অনুযায়ী ইংল্যান্ডর (ODD Ratio- ২.১) বিপক্ষে নিউজিল্যান্ড (ODD Ratio- .৬৫) এর জয়ের সম্ভাবনা বেশি।

ইংল্যান্ড সম্ভাব্য ইলেভেন : জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, জেমস ভিনস, ইইন মরগান, জো ডেনলি, স্যাম বিলিংস, স্যাম কারানান, টম কারান, আদিল রশিদ, ক্রিস জর্ডান, ম্যাট পার্কিনসন

ইংল্যান্ড স্কোয়াডস : জনি বেয়ারস্টো (ডাব্লু), টম ব্যান্টন, দাউদ মালান, জেমস ভিনস, ইইন মরগান (সি), স্যাম বিলিংস, স্যাম কারান, টম কারান, আদিল রশিদ, ক্রিস জর্ডান, ম্যাথু পার্কিনসন, লুইস গ্রেগরি, জো ডেনলি, সাকিব মাহমুদ, প্যাট্রিক ব্রাউন।

নিউজিল্যান্ড সম্ভাব্য ইলেভেন : কলিন মুনরো, মার্টিন গুপ্তিল, টিম সিফার্ট, রস টেইলর, কলিন ডি গ্র্যান্ডহোম, জেমস নীশাম, ড্যারিল মিচেল, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ইশ সোদি, লকি ফার্গুসন।

নিউজিল্যান্ড স্কোয়াডস : কলিন মুনরো, মার্টিন গুপটিল, টিম সিফার্ট (ডাব্লু), রস টেলর, কলিন ডি গ্র্যান্ডহোম, জেমস নীশাম, ড্যারিল মিচেল, মিচেল স্যান্টনার, টিম সাউদি (সি), ইশ সোদি, লকি ফার্গুসন, স্কট কুগলেইজন, ব্লেয়ার টিকনার।

নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড মধ্যকার ৪র্থ টি২০ খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2BixtyR . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2BixtyR. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)Bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments