Tue. Apr 20th, 2021

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

চলুন জানা যাক কিভাবে খেলবেন ব্লাকজ্যাক !!!

0 0
1 min read
0 0
Read Time9 Minute, 9 Second

“ব্লাকজ্যাক”

কিভাবে খেলবেন:

  1. খেলাটি 6টি ডেকে খেলা হয়, যেখানে প্রতিটি ডেকে প্রতি সুইটে 2 থেকে টেক্কা পর্যন্ত মোট 52টি কার্ড থাকে।
  2. বাজি ধরুন। আপনার বাজির দর আপনার দুই হাতের মধ্যে বিভক্ত করে দেওয়া হবে। গেম শুরু হওয়ার পূর্বে প্রাথমিক বাজির দর নির্ধারণ করা হয়।
  3. সর্বোচ্চ বাজির দর হচ্ছে 555.58 EUR , সর্বনিম্ন বাজির দর হচ্ছে 0.2 EUR।
  4. আপনার লক্ষ্য হলো যেকোনো হাতে ডিলারের চেয়ে বেশি পয়েন্ট স্কোর করা কিন্তু 21 পয়েন্টের বেশি না করা।
  5. আপনি 4টি কার্ড বিলি করেছেন (প্রতিটি হাতের জন্য দুইটি করে)। ডিলার একটি কার্ডের মুখ উপরে ও অন্য কার্ডের মুখ নিচের দিকে করে বণ্টন করেন। যদি মুখ উপরে থাকা কার্ডের পয়েন্ট 10 হয়, তবে দ্বিতীয় কার্ড হাতে নিয়ে ডিলার ব্ল্যাকজ্যাকের জন্য তাদের কার্ডগুলো পরীক্ষা করেন।
  6. হিট’ বা ‘স্ট্যান্ড’ করার সিদ্ধান্ত নেওয়ার আগে, আরও ভালো সমন্বয় পাওয়ার জন্য আপনি আপনার হাতের বড় কার্ডটি পাল্টাতে পারবেন। শুধু প্রথমবার বিলি করার পরই পাল্টাতে পারবেন।
  7. আপনি কার্ড তোলা শেষ করার পর, ডিলার তাদের দ্বিতীয় কার্ডটি উল্টান এবং যদি তাদের মোট পয়েন্ট 17 থেকে কম হয় তবে অতিরিক্ত কার্ড তোলেন।
  8. যদি ডিলারের হাতে সফট 17 থাকে, তবে তারা আরেকটি কার্ড নিতে পারবেন।
  9. আপনি যদি যেকোনো হাতে 21 বা তার কম পয়েন্ট স্কোর করেন এবং এই পয়েন্ট ডিলার থেকে বেশি হয়, তবে আপনার বাজি x2 ব্যবধানে পরিশোধ করা হবে।
  10. আপনি 21-এর বেশি স্কোর করেন, তবে আপনি হারবেন।
  11. ব্ল্যাকজ্যাক (A+10, A+J, A+Q, A+K) সর্বদা দুইয়ের অধিক কার্ড দিয়ে গঠিত 21-পয়েন্টের হাতকে পরাজিত করে।
  12. যদি ড্র হয় (“পুশ”) তাহলে আপনার বাজির দর ফেরত দেওয়া হবে।
  13. যদি ডিলারের স্কোর 22 পয়েন্ট হয় এবং আপনি বাস্ট না করে, তবে আপনার বাজির দর ফেরত দেওয়া হবে। তবে, আপনার হাতে যদি কোনো ব্ল্যাকজ্যাক থাকে, তবে বরাবরের মতো আপনি জয়গুলো পাবেন।

বীমা :

  1. যদি ডিলারের উপরের দিকে মুখ করা কার্ড টেক্কা হয়, তবে আপনি ইনস্যুরেন্সের মাধ্যমে আপনার বাজির দর সুরক্ষিত করতে পারবেন। ইনস্যুরেন্সের খরচ প্রতি হাতের প্রাথমিক বাজির দরের অর্ধেকের সমান।
  2. যদি আপনার ডিলারের একটি ব্ল্যাকজ্যাক থাকে (A+10, A+J, A+Q, A+K), তবে 2 থেকে 1 ব্যবধানে ইনস্যুরেন্স পরিশোধ করা হয়। যদি ডিলারের কোনো ব্ল্যাকজ্যাক না থাকে, তবে ইনস্যুরেন্স পরিশোধ করা হয় না।
  3. যদি আপনার হাতগুলোতে দুইটি ব্ল্যাকজ্যাক থাকে এবং ডিলারের একটি টেক্কা থাকে, তবে আপনার বাজির দর ইনস্যুরেন্স করা যাবে না। এইক্ষেত্রে কার্ড তোলার জন্য ডিলার তাদের পালা ব্যবহার করেন।

বাজির দর দ্বিগুণ করতে:

  1. যদি আপনার দুই হাতে দুইটি করে কার্ড থাকে, তবে আপনি আপনার বাজির দর দ্বিগুণ করতে পারবেন। আপনি যদি তা করেন, তবে প্রাথমিক বাজির দরের সমপরিমাণ আপনার অ্যাকাউন্ট থেকে কেটে নেওয়া হবে। এরপর থেকে, আপনাকে আরেকটি কার্ড দেওয়া হবে এবং আবার ‘হিট’ করতে পারবেন না।

বিভক্ত করা:

  1. যদি কোনো হাতের প্রথম দুইটি কার্ডের মান একই হয়, তবে আপনি সেগুলোকে বিভক্ত করে দিতে পারেন। ডিলার দুইটি কার্ড আলাদা করে এবং প্রতিটি হাতের জন্য অতিরিক্ত একটি কার্ড নেয়। এরপর, স্বাভাবিক নিয়মে আপনি ‘হিট’ বা ‘স্ট্যান্ড’ করার সিদ্ধান্ত নিতে পারেন।
  2. আপনি প্রতিটি হাত একবার বিভক্ত করতে পারবেন।
  3. কার্ডগুলো বিভক্ত করার সময়, প্রথমটির অর্ধেকের সমপরিমাণ অতিরিক্ত বাজির দর প্রতিটি নতুন হাতে দেওয়া হয়।
  4. টেক্কাগুলো বিভক্ত করার পর, প্রতিটি হাতে আপনি কেবল একটি কার্ড তুলতে পারবেন।
  5. বিভক্ত করার মাধ্যমে যদি দুই-কার্ডের কোনো হাতে 21 পয়েন্ট থাকে, তবে তা ব্ল্যাকজ্যাকের জন্য বিবেচনা করা হবে না।

স্কোরিং:

  1. দুই থেকে দশ পর্যন্ত কার্ডগুলো তাদের উপরে লেখা সংখ্যার সমান (2 থেকে 10 পয়েন্ট)।
  2. জ্যাক, কুইন ও কিং প্রতিটির পয়েন্ট 10 করে।
  3. পরিস্থিতির উপর নির্ভর করে একটি টেক্কার পয়েন্ট 11 বা 1 হয়। “সফট” টোটালে, টেক্কার মান 11 পয়েন্ট হয়, যেমন A+6=17। “হার্ড” টোটালে, টেক্কার মান 1 পয়েন্ট হয়, যেমন A+6+10=17।

হার্ড ও সফট টোটাল:

  1. যখন কোনো হাতের টেক্কার মান 11 পয়েন্ট হয় তখন সেই হাতকে “সফট” টোটাল বলা হয়। যেমন, 17 সফট হলো A+6।
  2. যখন কোনো হাতের টেক্কার মান 1 পয়েন্ট হয় তখন সেই হাতকে “হার্ড” টোটাল বলা হয়। যেমন, 17 হার্ড হলো A+6+10।
  3. পরিস্থিতির উপর নির্ভর করে একটি টেক্কার পয়েন্ট 11 বা 1 হয়। এর পয়েন্ট সাধারণত 11 পয়েন্ট হয়, তবে যদি কোনো হাতে 11 পয়েন্টের একটি টেক্কা সহ মোট পয়েন্ট 21-এর বেশি হয়, তবে টেক্কার মান 1 হয়ে যায়।
  4. উদাহরণস্বরূপ, আপনি A ও 6 বিলি করতে পারবেন। ছয়ের মান হলো 6 পয়েন্ট, টেক্কার মান হলো 1 বা 11। আপনার পরবর্তী পদক্ষেপ এবং টেক্কা 11 পয়েন্ট হিসেবে গণনা করে আপনি বাস্ট হয়েছেন কি না তার উপর ভিত্তি করে আপনার হাতের মোট পয়েন্ট হতে পারে 7 বা 17।
    • আপনি যদি আর কোনো কার্ড না নিতে চান, তবে আপনার হাতে মোট 17 পয়েন্ট থাকবে, কারণ আপনার হাতের মোট পয়েন্ট 21 থেকে বেশি হওয়া উচিত নয়।
    • আপনার তৃতীয় একটি কার্ড আছে। এটি হলো টেক্কা। এখন আপনার হাতে A+6+A আছে। কোনো হাতে দ্বিতীয় টেক্কা সবসময় 1 পয়েন্ট হিসেবে বিবেচিত হবে, তাই দুইটি টেক্কার প্রতিটি 11 পয়েন্ট ধরে মোট 22 পয়েন্ট হবে। আমাদের উদাহরণে, প্রথম টেক্কাটি 11 পয়েন্ট হিসেব করার পরও ঐ হাতে 21 পয়েন্টের কম থাকে, তাই হাতের মোট পয়েন্ট 8 বা 18 পয়েন্ট হতে পারে। আপনি যদি আর কোনো কার্ড না নিতে চান, তবে আপনার হাতে মোট 18 পয়েন্ট থাকবে।
    • আপনি চতুর্থ কার্ড তোলেন। এটি চার। আপনার হাত হলো A+6+A+4। এখন, আপনি যদি প্রথম টেক্কায় 11 পয়েন্ট হিসেব করেন তবে আপনার বাস্ট হয়ে 22 পয়েন্ট হবে। অতএব, এই মুহূর্ত থেকে, আপনার হাতের দুইটি টেক্কার পয়েন্ট হবে 1, আপনি আরও যতটি কার্ডই নেন না কেন। অতএব, হাতে মোট পয়েন্ট হবে 12।

আপনার ভাগ্য যাচাই করুন

 

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/qsrjl4P

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=5EWuIjSSMz8&feature=youtu.be

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promocode : Ready90

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.