গালার্দো আর্জেন্টিনার জাতীয় দলের কোচ হতে আগ্রহী

Read Time0Seconds

রাশিয়া বিশ্বকাপে জর্জ সাম্পাওলির ব্যর্থতার পর তাকে বরখাস্ত করে আর্জেন্টিনা জাতীয় দল। এরপর লিওনেল স্কালোনির অধীনে খেলছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। খুব শিগগিরই নতুন কোচ আসবে সেটিও বলা যাচ্ছে না। এরই মধ্যে জাতীয় দলের কোচ হওয়ার আগ্রহ দেখিয়েছেন মার্সেলো গালার্দো।

কদিন আগেই বিশ্ব ফুটবলের হাইভোল্টেজ কোপা লিবার্তাদোরেসের ফাইনালে উঠেছিল আর্জেন্টিনার দুই ক্লাব রিভার প্লেট এবং বোকা জুনিয়র্স। যেখানে বোকাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রিভার প্লেট। গালার্দো এই দলটির কোচ হিসেবে কাজ করেন।

গালার্দো জাতীয় দল আর্জেন্টিনার কোচ হওয়ার আগ্রহ জানিয়ে সংবাদ সম্মেলনে বলেন, আমি যেখানে আছি সেখানেই অনেক খুশি। রিভার প্লেটের জন্য নিজের সবটুকু বিলিয়ে দেব। তবে, এমন না যে জাতীয় দল ডাকলে আমি সাড়া দেব না। কিন্তু, আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন আমাকে এখনও কোনোরকম প্রস্তাব দেয়নি।

তবে, কদিন আগেই খবর রটেছিল গালার্দোকে ডাকা হলেও তিনি জাতীয় দলের দায়িত্ব নিতে চাননি। এ প্রসঙ্গে সংবাদমাধ্যমের করা প্রশ্নে গালার্দো জানান, এর উত্তর দিতে দিতে আমি খুব ক্লান্ত। ফেডারেশন থেকে আমাকে এই পজিশনের জন্য এখনও কিছু বলা হয়নি। যারা বলছেন তারাই এই প্রশ্ন করছেন। আমি কেন ফেডারেশনের ডাকে সাড়া দেব না? কোন কোচ চায় না জাতীয় দলের দায়িত্ব নিতে?

তিনি আরও যোগ করেন, আজ আমি রিভার প্লেটের হয়ে অনেক বড় সম্মান পেয়েছি, তাদের জন্য আমার অনেক কিছু করার আছে। তাদের আমি আরও কিছু দিতে চাই। কিন্তু জাতীয় দলকে কখনো ফেলে দিতে পারবো না।

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

× Customer Support