খেলতে থাকুন মজার খেলা “রুলেট”

অবসরে গেম খেলে আয় করতে 1xbet- এর সাথে থাকুন

0
10

1xbet তার আগ্রহী গ্রাহকদের জন্য নিয়ে এলো “রুলেট” খেলে আয়ের সুযোগ । আগ্রহী ব্যাক্তিদের রেজিস্ট্রশন না থাকলে অবশ্যই তারা রেজিস্ট্রেশনের মাধ্যমেবাজি টাকা জমা করে সহজেই এ লটারী খেলায় অংশগ্রহন করতে পারবেন। এ খেলায় অংশগ্রহনের জন্য আপনাকে সর্বোচ্চ বাজির দর ৪.৬৯ ইউরো বা সমপরিমাণ বাংলাদেশী টাকা, সর্বনিম্ন বাজির দর ১ ইউরো বা সমপরিমাণ বাংলাদেশী টাকা দিয়ে বাজি ধরতে হবেবল কোথায় পড়বে তা অনুমান করুন আর জিততে থাকুন।

আর যারা এখন ও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4 রেজিস্ট্রেশন করলেই আপনি পাচ্ছেন ১০০% বোনাস যা সর্বোচ্চ ১০০০০ পর্যন্ত টাকা বোনাস। আর বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড 1x_59694 )বিস্তারিত জানতে ভিজিট করুন: https://benglasport.com/

কিভাবে খেলবেন

  • এ খেলায় অংশ গ্রহনের জন্য প্রথমে আপনি ভিজিট করুন :

    https://1xbet.com/bn/allgamesentrance/rouletteiso/

  • প্রথমে বাজি ধরতে হবে। খেলা শুরু হওয়ার আগেই আপনাকে প্রাথমিক বাজির পরিমাণ নির্ধারণ করতে হবে।

  • এ খেলায় অংশগ্রহনের জন্য আপনাকে সর্বোচ্চ বাজির দর ৪.৬৯ ইউরো বা সমপরিমাণ বাংলাদেশী টাকা, সর্বনিম্ন বাজির দর ১ ইউরো বা সমপরিমাণ বাংলাদেশী টাকা দিয়ে বাজি ধরতে হবে

  • গেমটি একটি রুলেট টেবিলে খেলা হয়, যার মধ্যে রয়েছে একটি চাকা এবং নম্বরসহ একটি বেটিং এরিয়া। চাকাটিতে সেট ক্রমে 0 থেকে ৩৬ পর্যন্ত নম্বর দেওয়া ৩৭ টি পকেট থাকে, ইউরোপিয়ান রুলেটের ক্ষেত্রে সাধারণত যা পরিলক্ষিত হয়। শূন্য পকেটটি সবুজ এবং অন্যগুলো লাল বা কালো।

  • বাজি ধরতে কাঙ্ক্ষিত মানের একটি চিপ বাজির জায়গায় টেনে নিয়ে যান অথবা বেটিং এরিয়াতে ক্লিক করুন এবং একটি চিপ পছন্দ করুন।

  • বাজি বাতিল করতে সব চিপস সরান“-এ ক্লিক করতে হবে।

  • আপনার চিপ বসানো শেষ হয়ে গেলে, “স্পিনচাপুন। চাকা ও বল পরস্পরের বিপরীত দিকে ঘোরা শুরু করবে। বলটি শেষ পর্যন্ত চাকার উপর নম্বর দেওয়া পকেটগুলোর কোনও একটিতে গিয়ে পড়বে।

  • বাজির ধরনের উপরে ব্যবধান নির্ভর করে।

বাজি ও ব্যবধান


আপনি যদি কোন সমস্যায় পড়েন, তবে অনুগ্রহ করে খেলা শেষ হবার ৩ দিনের মধ্যে আমাদের সাথে যোগাযোগ করুন।

Facebook Comments