কে জিতবে বলুন তো? অস্ট্রেলিয়া নাকি শ্রীলঙ্কা

Read Time8Seconds

১৫জুন লন্ডনের কেনিংটন ওভালে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯র ২০তম ম্যাচে অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কা পরস্পরের সাথে লড়াই করবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • বিশ্বকাপে অস্ট্রেলিয়া ১০ টি ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছিল এবং ৭ ম্যাচে জয় পেয়েছে আর মাত্র ২ টি ম্যাচে হেরেছে, একটি ম্যাচে কোন ফলাফল হয় নি। শেষবার তারা একে অপরের মুখোমুখি হয়েছিল, অস্ট্রেলিয়া বিশ্বকাপে ৬৪ রানে জয়ী হয়েছিল।

  • উভয় দল পরস্পরের বিপক্ষে মোট ৩১টি টেস্টে ম্যাচ খেলেছে। সেখানে অস্ট্রেলিয়া ১৯টি ও শ্রীলঙ্কা ৪টি ম্যাচে জিতেছে আর ৮টি ম্যাচ ড্র হয়েছে।

  • উভয় দল পরস্পরের বিপক্ষে মোট ৯৬টি একদিনের ম্যাচ খেলেছে। অস্ট্রেলিয়া ৬০টি ম্যাচে জিতেছে, ও শ্রীলঙ্কা ৩২টি ম্যাচে জিতেছে আর ৪টি ম্যাচ ড্র হয়েছে।

  • উভয় দল পরস্পরের বিপক্ষে মোট ১৩টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে। অস্ট্রেলিয়া ৪টি ম্যাচ আর শ্রীলঙ্কা ৮টি ম্যাচে জয় লাভ করেছে।

  • বর্তমানে অস্ট্রেলিয়ার পারফরমেন্স শ্রীলংকার তুলনায় অনেক ভালো। অস্ট্রেলিয়া এ ক্ষেত্রে এগিয়ে রয়েছে।

শ্রীলঙ্কা সম্ভাব্য ইলেভেন: লাহিরু থিরিমান্ন, দীমুথ করুনারত্ন, কুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিস, ধনঞ্জয় দে সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, জীবন মেন্ডিস / জেফ্রি ওয়ান্ডারস, থিসারা পেরেরা, ইশুর উদানা, সুরঙ্গ লাকমল, লাসিথ মালিঙ্গা।

শ্রীলঙ্কা স্কোয়াডস: দিমিতা করুনারত্নে (ক্যাপ্টেন), আভিশকা ফার্নান্ডো (ব্যাটসম্যান), লাহিরু থিরিমান্ন (ব্যাটসম্যান), কুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিস (ব্যাটসম্যান), অ্যাঞ্জেলো ম্যাথিউস (অলরাউন্ডার), ধনঞ্জয় দে সিলভা (অল রাউন্ডার) , জেসে ওয়ান্ডারস (বোলার), থিসারা পেরেরা (অল রাউন্ডার), ইশুরু উদানা (অলরাউন্ডার), লাসিথ মালিঙ্গা (বোলার), সুরঙ্গ লাকল (বোলার), নুয়ান প্রদেপ (বোলার), জীবন মেন্ডিস (অলরাউন্ডার), মিলিন্দা সিরিওয়ানা (অল রাউন্ডার)

অস্ট্রেলিয়া সম্ভাব্য ইলেভেন: অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোয়েনস, অ্যালেক্স ক্যারি, নাথান কোল্টারনাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জম্পা।

অস্ট্রেলিয়া স্কোয়াডস: অ্যারন ফিঞ্চ (ক্যাপ্টেন), ডেভিড ওয়ার্নার (ব্যাটসম্যান), উসমান খাজা (ব্যাটসম্যান), স্টিভেন স্মিথ (ব্যাটসম্যান), শন মার্শ (ব্যাটসম্যান), অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল (অলরাউন্ডার), মার্কাস স্টোয়েনস (অলরাউন্ডার), কেন রিচার্ডসন (বোলার), প্যাট কামিন্স (বোলার), নাথান কোল্টারনাইল (বোলার), মিচেল স্টার্ক (বোলার), জেসন বিয়ারেনডফ (বোলার), অ্যাডাম জ্যাম্পা (বোলার), নাথান লিয়ন (বোলার)

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ অস্ট্রেলিয়া এবং শ্রীলংকা মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

× Customer Support