কিং ইলেভেন পাঞ্জাব বনাম দিল্লী ক্যাপিটালস : প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন

admin
Read Time8Seconds

আজ ০১ এপ্রিল পিসিএ আইএস বিন্দ্রা স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস (ডিসি) তার প্রতিপক্ষ দল কিং ইলেভেন পাঞ্জাবকে আমন্ত্রণ জানাবে। দুটি দলই অনেক আস্থা নিয়ে আজকের খেলায় মাঠে থাকবে, কারণ দিল্লি ক্যাপিটালস শেষ ম্যাচে কেকেআরদের বিপক্ষে আর কিং ইলেভেন পাঞ্জাব তার প্রতিপক্ষ দল মুম্বাই ইন্ডিয়ানসদের বিপক্ষে জয় লাভ করে। ক্রিস গেইল এবং ডেভিড মিলারকে কিং ইলেভেন পাঞ্জাব তার মূল অস্ত্র হিসেবে ব্যবহার করবে, কারণ উভয় ক্রিকেটার এখন ভাল ফর্মে রয়েছে। অপরদিকে দিল্লি ক্যাপিটালসএর দীর্ঘ ব্যাটিং লাইনআপ এবং বিশ্বমানের বোলিং আক্রমণ করেছে, যা তাদের জয়ের সম্ভবনাকে অনেক এগিয়ে নিয়ে যাবে।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_44679)

https://bit.ly/2VW8BVH.
https://bit.ly/2VW8BVH.
0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

Next Post

রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর : প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন

আজ ০১ এপ্রিল পিসিএ আইএস বিন্দ্রা স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস (ডিসি) তার প্রতিপক্ষ দল কিং ইলেভেন পাঞ্জাবকে আমন্ত্রণ জানাবে। দুটি দলই অনেক আস্থা নিয়ে আজকের খেলায় মাঠে থাকবে, কারণ দিল্লি ক্যাপিটালস শেষ ম্যাচে কেকেআর–দের বিপক্ষে আর কিং ইলেভেন পাঞ্জাব তার প্রতিপক্ষ দল মুম্বাই ইন্ডিয়ানসদের বিপক্ষে জয় লাভ করে। ক্রিস গেইল এবং […]
https://bit.ly/2VW8BVH

Subscribe US Now

× Customer Support