কলকাতা নাইট রাইডার্স নাকি চেন্নাই সুপার কিংস : প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন

ভাগ্য সাহসী লোকের কাছে ধরা দেয়। তাই দেরি না করে 1xbet আসুন কলকাতা নাইট রাইডার্স নাকি চেন্নাই সুপার কিংস-র খেলা নিয়ে বেটিং করুন আর জিতে নিন প্রচুর টাকা!

0
20
https://bit.ly/2VW8BVH
https://bit.ly/2VW8BVH

আজ ৯ তারিখ কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংস একে অপরের বিপক্ষে লড়বে। উভয় দলের এই মৌসুমে দুর্দান্ত ফর্ম আছে। উভয় দল ৫টি ম্যাচ খেলেছে এবং তারা ৪টি ম্যাচ জিতেছে এবং শুধুমাত্র হেরেছে ১ টি করে ম্যাচ। সিএসকে সবসময় ভাল ধারাবাহিকতা দেখিয়েছে এবং মৌসুমের শুরু থেকে তারা দলেরএকটা ভালো ব্যালেন্স রেখে চলেছে। তাদের দলের প্রতিটি সদস্য দলকে জিততে অবদান রাখছে। একমাত্র দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে তারা হেরেছিল। কিন্তু এটাই তাদের আত্মবিশ্বাসকে ধমিয়ে রাখতে পারেনি এবং তারা শেষ রাউন্ডে ১১তম ম্যাচে পাঞ্জাবকে পরাজিত করে ভালো করে ফিরে এসেছে। অন্যদিকে কেকেআর আগের আইপিএলে চেয়ে এখন খুব ভাল ফর্ম আছে, এটি তাদের সেরা আইপিএল বলা যায় এবং এখন পর্যন্ত দুর্দান্ত খেলা দেখাচ্ছে। তাদের সব ক্রিকেটারা ভাল পারফরমেন্স দেখাচ্ছে। বোলার এবং ব্যাটসম্যান উভয়ই ভালো করছে । তাদের পুরো দলটির মধ্যে ভালো ইউনিটি কাজ করছে এবং এ কারণে তারা আইপিএলে তারা সহজে জয় লাভ করতে পারছে।

স্কোয়াড

কলকাতা নাইট রাইডার্স : দীনেশ কার্তিক (অধিনায়ক), রবিন উথাপ্পা, ক্রিস লিন, শুভমান গিল, আন্দ্রে রাসেল, কার্লোস ব্রথওয়েতে, সুনিল নারাইন, পিয়ুষ চওলা, কুলদীপ যাদব, নিতিশ রানা, নিখিল নায়েক, জো ডেনি, শ্রীকান্ত মুন্ধু, সন্দীপ ওয়ারিয়ার, প্রসসিদ কৃষ্ণ, লকী ফার্গুসন, হ্যারি গুর্তি, কে সি করিয়াপ্পা এবং ইরা পৃথ্বীজজ।

চেন্নাই সুপার কিংস : এমএস ধোনি (সি), আম্বতী রায়, শেন ওয়াটসন, ধ্রুব শোরে, রুটুরাজ গায়কওয়াদ, সুরেশ রায়না, কেদার যাদব, মিচেল সানটনার, ডেভিড উইলি, স্যাম বিলিং, মোহিত শর্মা, ফাফ ডু প্লেসিস, চৈতন্য বিশনি, এন জগদেশান, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্র্যাভো , কে এম আসিফ, দীপক শরদুল ঠাকুর, হরভজন সিং, ইমরান তাহির, মুরালি বিজয়।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_44679)

https://bit.ly/2VW8BVH
https://bit.ly/2VW8BVH

Facebook Comments