August 20, 2022

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

এল সালভাদর বনাম ইউএসএ ভবিষ্যদ্বাণী, পূর্বরূপ, দলের খবর এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 51 Second

এল সালভাদর বনাম মার্কিন যুক্তরাষ্ট্র
ভেন্যু: Estadio Cuscatlan
তারিখ এবং সময়: 16 জুন, 04:00 CET

পূর্বরূপ:
হোম টিম গ্রেনাডার বিরুদ্ধে 3-1 জয়ের সাথে তাদের নেশনস লিগ অভিযান শুরু করেছিল কিন্তু গত বুধবার অ্যাওয়ে খেলায় দলের কাছে 2-2 ড্রতে হয়েছিল।

শুক্রবার গ্রেনাডার বিরুদ্ধে 5-0 ব্যবধানে জয়ের সাথে মার্কিন যুক্তরাষ্ট্র তাদের শিরোপা রক্ষণাবেক্ষণ শুরু করেছে, জেসুস ফেরেইরা চারটি গোল করেছেন এবং পল আরিওলা দ্বিতীয়ার্ধে স্কোরশীট পেয়েছেন।

মুখোমুখি:
দুই প্রতিদ্বন্দ্বী সব প্রতিযোগিতায় ২৭ বার পথ অতিক্রম করেছে। যেমনটি প্রত্যাশিত, মার্কিন যুক্তরাষ্ট্রের তাদের দক্ষিণ প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে আরও ভাল রেকর্ড রয়েছে, কারণ এল সালভাদর মাত্র একবার স্টার এবং স্ট্রিপসকে ভালো করতে সক্ষম হয়েছে। এই জয়টি 1992 সালে একটি প্রদর্শনী ফিক্সচারে এসেছিল।

এই ম্যাচটিতে ইউএসএ তাদের নামে 20টি জয় পেয়েছে, যখন উভয় পক্ষের মধ্যে লুণ্ঠন ছয়বার ভাগ করা হয়েছে। তারা শেষবার CONCACAF 2022 ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের চূড়ান্ত রাউন্ডের খেলায় মুখোমুখি হয়েছিল, যেখানে USA জানুয়ারিতে  মাঠে এল সালভাদরকে 1-0 গোলে পরাজিত করেছিল।

এল সালভাদর ফর্ম গাইড (সমস্ত প্রতিযোগিতা): D-W-L-L-L
USA ফর্ম গাইড (সমস্ত প্রতিযোগিতা): W-D-W-L-W

পূর্বাভাসিত একাদশ
এল সালভাদর (4-4-2): মারিও গঞ্জালেজ (জিকে); কেভিন মেলারা, এলভিস ক্লারোস, আলেকজান্ডার লারিন, ব্রায়ান তামাকাস; নেলসন বনিলা, নার্সিসো ওরেলানা, ব্রায়ান আলভারেজ, জাইরো হেনরিকেজ; ডারউইন সেরেন, ক্রিশ্চিয়ান পিনেদা

USA (4-3-3): ম্যাট টার্নার (GK); অ্যান্টনি রবিনসন, অ্যারন লং, ওয়াকার জিমারম্যান, জর্জ বেলো; লুকা দে লা টোরে, টাইলার অ্যাডামস, ইউনুস মুসাহ; ক্রিশ্চিয়ান পুলিসিক, পল আরিওলা, জেসুস ফেরেরা

ভবিষ্যদ্বাণী:
এল সালভাদর তাদের শেষ চারটি মিটিংয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে জালের পিছনের সন্ধান করতে পারেনি তবে এই ম্যাচে ঘরের সুবিধা পাবে এবং সম্ভবত জালের পিছনে খুঁজে পাবে।

অন্যদিকে মার্কিন যুক্তরাষ্ট্র স্বাগতিকদের বিপক্ষে তাদের শেষ পাঁচটি ম্যাচে 14 গোল করেছে। তারা 2022 সালে লক্ষ্যের সামনে দুর্দান্ত স্পর্শে রয়েছে এবং তাদের শেষ পাঁচটি খেলায় 13টি গোল রয়েছে।

USA এই ম্যাচে একটি সহজ জয় রেকর্ড করতে সক্ষম হওয়া উচিত কিন্তু এখানে ক্লিন শীট অসম্ভাব্য বলে মনে হচ্ছে।

পূর্বাভাস: এল সালভাদর 1-3 USA

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.