December 5, 2022

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ইতালি বনাম ইংল্যান্ড পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 1 Second

ইতালি বনাম ইংল্যান্ড
তারিখ এবং সময়: 23 সেপ্টেম্বর 2022 21:45
স্থান: সান সিরো/জিউসেপ মেজা, মিলান

পূর্বরূপ:
এই নেশনস লিগ গ্রুপে এটি একটি মূল খেলা বলা একটি ছোটখাটো হবে। ইংল্যান্ড জিততে ব্যর্থ হলে, তারা লিগ বি-তে নির্বাসিত হবে, এবং ইতালি যদি হারে, তারাও নির্বাসনের ঝুঁকিতে পড়বে।

এ বছর কোনো দলই তাদের সেরা ফর্মে নেই। ইতালি জুনে হাঙ্গেরিকে পরাজিত করেছিল কিন্তু গ্রীষ্মের শেষ খেলায় জার্মানির কাছে 5-2 গোলে বিব্রতকর পরাজয়ের মুখে পড়েছিল।

এদিকে ইংল্যান্ড, এই গ্রীষ্মে তাদের চারটি নেশনস লিগ গেমের একটিও জিততে ব্যর্থ হয়েছে, ইতালি এবং জার্মানির সাথে ড্র করেছে এবং হাঙ্গেরির বিপক্ষে দুবার পরাজিত হয়েছে – মলিনক্সে ভয়ানক 4-0 ব্যবধান সহ। মঙ্গলবার জার্মানির বিপক্ষে ঘরের মাঠে থ্রি লায়ন্স তাদের নেশনস লিগের অভিযান শেষ করবে।

ফিফা বিশ্বকাপের আগে এই দুটি খেলা ইংল্যান্ডের জন্য চূড়ান্ত হওয়ার সাথে, থ্রি লায়নরা একটি বিজয়ী নোটে চতুর্বার্ষিক প্রতিযোগিতায় যেতে চাইবে।

মুখোমুখি:
হাঙ্গেরির কাছে ইংল্যান্ডের ৪-০ ব্যবধানে হার ছিল ম্যানেজার হিসেবে গ্যারেথ সাউথগেটের শাসনামলের সবচেয়ে খারাপ। তার দল এখন চার ম্যাচে জয়হীন রানে, সাউথগেটের অধীনে তাদের সবচেয়ে খারাপ ক্রম।

ইংল্যান্ডের সাথে ইতালির শেষ চারটি খেলা ড্রতে শেষ হয়েছে, গত গ্রীষ্মের ইউরো 2020 এর ফাইনাল সহ, যেটি আজজুরি পেনাল্টিতে জিতেছিল।

মূল সংখ্যা:
ইতালি কখনোই ইংল্যান্ডের কাছে ঘরের মাঠে কোনো প্রতিযোগিতামূলক খেলা হারেনি, 1998 সালের ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের খেলায় তাদের শেষ বৈঠকটি গোলশূন্য শেষ হয়েছিল। ইংল্যান্ড তাদের নিজেদের মাঠে আজজুরিকে হারিয়েছে, তবে শুধুমাত্র প্রীতি ম্যাচে।

ইউরো 2020 এ তাদের জয়ের পর থেকে, ইতালি তাদের পরের 11টি গেমের মধ্যে মাত্র তিনটি জিতেছে, যেখানে ইংল্যান্ড তাদের পরের দশটির মধ্যে পাঁচটি জিতেছে।

1990 সাল থেকে ইতালির বিরুদ্ধে প্রতিযোগিতামূলক খেলায় ইংল্যান্ডের হয়ে মাত্র দুইজন খেলোয়াড় গোল করেছেন – ড্যানিয়েল স্টুরিজ এবং লুক শ।

পণ টিপস:
টিপ 1: ফলাফল: ইতালি জয়

টিপ 2: খেলায় 2.5 এর কম গোল থাকতে হবে – হ্যাঁ (ইতালি এবং ইংল্যান্ডের মধ্যে গেমগুলি কুখ্যাতভাবে কম স্কোরিং, এবং তারা জুনে গোলশূন্য ড্র করেছিল।)

টিপ 3: ইংল্যান্ড স্কোর করতে ব্যর্থ হবে – হ্যাঁ (ইতালি তাদের শেষ পাঁচটি প্রতিযোগিতামূলক বৈঠকের তিনটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে ক্লিন শীট রেখেছে।)

ভবিষ্যদ্বাণী:
কোন দলই এই খেলায় দুর্দান্ত ফর্মে ছিল না, তবে ইতালির ঘরের সুবিধার কারণে তাদের ফেভারিট বলা সম্ভবত নিরাপদ।

ইংল্যান্ড তাদের দিনে যেকোনো দলকে হারানোর ক্ষমতা রাখে, কিন্তু সাম্প্রতিক বছরগুলোতে ইতালি থ্রি লায়নদের জন্য এক ধরনের বোগি দিক হিসেবে প্রমাণিত হয়েছে। যদিও সাউথগেটের পুরুষরা বিশ্বকাপের আগে ভাগ্যের উত্থানের আশা করবে, এখানে তাদের পুনরুত্থান শুরু হবে তা কল্পনা করা কঠিন।

পূর্বাভাস ইতালির জন্য একটি শক্ত হোম জয়।
পূর্বাভাস: ইতালি 1-0 ইংল্যান্ড

 

👉Use Official Promo code – BDX12 👈
💰To get 100% Bonus and Deposit/withdraw help 💰
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗❗ Knock me, for any Information and Help❗❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.