আয় করুন- অ্যাজাক্স বনাম এপিওএল (চ্যাম্পিয়ন্স লীগ)

Read Time9Seconds

২১শে আগস্ট, ২০১৯ (বুধবার) বাংলাদেশ সময় রাত ১টায় এপিওএল এর হোম গ্রাউন্ড জিএসপি ফুটবল স্টেডিয়ামে উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে মুখোমুখি হচ্ছে অ্যাজাক্স এবং এপিওএল।

সরাসরি সম্প্রচার করবে- বিটি স্পোর্টস ২, কোরা টিভি
লাইভ স্কোর- বিডি স্পোর্টস অনলাইন, ওয়ান ফুটবল, অল ফুটবল

http://bit.ly/1xbetbangladesh (1x_65189)

হেড টু হেডঃ

২০১৪ সালে এপিওএল একটি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে আজাক্স এর সাথে খেলেছিল। চূড়ান্ত হুইসলে উক্ত ম্যাচটিতে ৪-০ গোলের ব্যবধানে বিজয়ী হয়েছিল অ্যাজাক্স।

Also Read: ফ্যান্টাসি লীগ

সাম্প্রতিক পর্যালোচনায়, এই দলগুলি সর্বমোট ২ বার খেলেছে। এপিওএল এই প্রধান মুখোমুখি ম্যাচের কোনওটিতেই জিতেনি এবং আজাক্স এর মধ্যে ১ টি ম্যাচ জিতেছে। বাকি ১ ম্যাচের ফলাফল ড্র হয়েছিল।

 

আজ অবধি তাদের ম্যাচগুলিতে এই বিশেষ সংঘর্ষে ৩.০ গড়ে গোল হয়েছে। এপিওএল ০.৫ গড়ে স্কোর করেছে এবং অ্যাজাক্স প্রতিবার তাদের সাথে দেখা করে ২.৫ গড়ে স্কোর করেছে।
গত বছর এপিওএল 47 টি ম্যাচ খেলেছে। তাদের 30 টি জয় আছে; 10 ড্র; এবং 7 লোকসান। এটি তাদের সাম্প্রতিক উইন-ড্র-লোকসনের হার দেয়: ৬৩% -২১% -১৪%।
এই ম্যাচগুলিতে, তাদের পক্ষে ১.৯৬ গড়ে গোল করেছে এবং বিপরীতে তারা ০.৭৯ গড়ে গোল কনসিড করেছে।
হোম গ্রাউন্ডে থাকাকালীন, এই সময়কালে, তাদের ২৪ টি হোম ফিক্সারে তাদের জয়ের হার সর্বমোট ৫৮% (১৪ টি ম্যাচ জয়)। এই হোম গেমগুলির ২৫% (৬ টি ম্যাচ) ড্র হয়েছে, বাকি ১৬% (৪ টি ম্যাচ) তারা পরাজিত হয়েছে।
যখন তারা হোম গ্রাউন্ডে ছিল, তাদের গোলের সংখ্যা ২.১৩ গড়ে এবং তারা ০.৭১ গড়ে গোল কনসিড করেছে।
সাম্প্রতিক ফর্মে, তাদের শেষ দশ ম্যাচে মোট ১৮ টি গোল হয়েছে; এর মধ্যে ৬ টি ম্যাচ জিতেছে তারা। এই দশটি ম্যাচের মধ্যে তিনটি ম্যাচে উভয়পক্ষ স্কোর করেছে; এবং দশটি ম্যাচ থেকে ছয়টি ম্যাচেই ২.৫ গড়ে স্কোর হয়েছে। 
তাছাড়া, তারা একটানা ৪ টি ম্যাচে স্কোর করেছে।
সম্ভাব্য লাইন আপঃ
ফরমেশন (৪-৩-৩)
বেলেচ, আল তামারি, ইয়াওন্নউ, সাভিচ, মারকিস, মিহাজলভিচ, মাতিচ, গেন্টসগ্লউ, ডি ভিঞ্চেন্টি, পাভলোভিচ, বেযযাক
ম্যানেজার- পাওলো ট্রামেজানি
সাম্প্রতিক ১২ মাস ধরে অ্যাজাক্স মোট ৬৬ টি ম্যাচ খেলেছে। এর মধ্যে তারা ৪৭ টি ম্যাচ জিতেছে; ১২ টি ম্যাচ ড্র; এবং ৭ টি ম্যাচ হেরেছে। এই ফলাফলগুলির সংক্ষিপ্তসার হিসাবে, তাদের সাম্প্রতিক আকারে একটি উইন-ড্র-লস হার: ৭১% -১৮% -১০% রয়েছে।
এই ১২ মাসের সময়কালে তারা প্রতি ম্যাচে ৩.০৩ গড়ে গোল করে। তাছাড়া, তারা ১.০ গড়ে গোল কনসিড করেছে।
গত 12 মাসের এওয়ে ম্যাচগুলো দেখে বলা যায় যে, তাদের শেষ ৩১ টি এওয়ে ফিক্সচার থেকে ৬৭% (২১ টি জয়) জয়ের হার রয়েছে। এই ম্যাচগুলির মধ্যে ১৯% (৬ টি ম্যাচ) ড্র হয়েছে, বাকি ১২% (৪ টি ম্যাচ) হেরেছে।
এই সময়কালে এওয়ে মাচগুলোতে তারা ২.৭৭ গড়ে স্কোর করেছে। তাছাড়া, তারা ১.০ গড়ে গোল কনসিড করেছে।
সমস্ত প্রতিযোগিতা জুড়ে বিবেচনা করে বলা যায়, তারা তাদের সাম্প্রতিক দশটি ম্যাচে প্রতি খেলায় ২.৮ গড়ে গোল করছে; তারা এর মধ্যে ৬ টি ম্যাচ জিতেছে। এই গেমসে আজাক্স এবং অন্যান্য দল মোট দশটি ম্যাচের মধ্যে ৮ টি ম্যাচেই স্কোর করেছে; এবং তিন অথবা তার অধিক গোল মোট ৮ টি ম্যাচে হয়েছে।
তাছাড়া, তারা একটানা ২৫ টি ম্যাচে স্কোর করেছে।
সম্ভাব্য লাইন আপঃ
ফরমেশন (৪-৩-৩)
ওনানা, তাগ্লিয়াফিকো, মারটিনেজ, ভেল্টম্যান, মায্রাওউই, ব্লাইন্ড, ভেন ডি বিক, মারিন, নেরেস, টাডিচ, জিয়েচ
ম্যানেজার- এরিক টেন হাগ 

ক্রিকেট এবং ফুটবল টুর্নামেন্টসহ সকল ধরনের খেলায় আপনার আয় নিশ্চিত করতে 1XBET এ ভিজিট করুন লিঙ্কঃ http://bit.ly/1xbetbangladesh  আর যারা এখনও 1XBET এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ http://bit.ly/1xbetbangladesh । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_65189)

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

× Customer Support