আয় করুনঃ বার্সালোনা বনাম অ্যাথলেটিক বিলবাও

admin
Read Time7Seconds

১৭ আগস্ট, ২০১৯ (শনিবার) বাংলাদেশ সময় রাত ১ টায় অ্যাথলেটিক বিলবাও এর হোম গ্রাউন্ড সান মামেস এ মুখোমুখি হচ্ছে স্প্যানিশ জায়ান্ট বার্সালোনা এবং অ্যাথলেটিক বিলবাও।

সরাসরি সম্প্রচার করবে- বেইন স্পোর্টস, ফেসবুক টিভি, কোরা টিভি
লাইভ স্কোর- বিডি স্পোর্টস অনলাইন, ওয়ান ফুটবল, অল ফুটবল

http://bit.ly/1xbetbangladesh  (1x_6519)

হেড টু হেডঃ

অ্যাথলেটিক বিলবাও ক্লাবটি ফেব্রুয়ারিতে বার্সেলোনার সাথে খেলেছিল। ম্যাচটি একটি লা লিগা ম্যাচ ছিল। ম্যাচটি ০-০ গোলে স্কোরে ড্র হয়েছিল।

Also Read: বায়ার্ন মিউনিখ বনাম হার্থা বিএসসি

গত দশ বছরে তথ্য অনুযায়ী, এই দলগুলি সর্বমোট ৩২ বার মুখোমুখি হয়েছে। অ্যাথলেটিক ক্লাব এর মধ্যে ৩ টি মাচে জিতেছে, বার্সেলোনা তাদের মধ্যে ২১ টি মাচে জিতেছে। বাকি ৮ টি ম্যাচ ড্র হয়েছিল।

তাদের হেড টু হেড রেকর্ড অনুযায়ী বলা যায় যে, প্রত্যেক ম্যাচে অ্যাভারেজে ২.৯৭ গড়ে গোল হয়েছে। অ্যাথলেটিক ক্লাব ০.৮৪ গড়ে স্কোর করে; বার্সেলোনা ২.১৩ গড়ে স্কোর করে।

ভ্রমণকারী দলের হয়ে ম্যাচ আপ দেখে বোঝা যায় যে, উভয় দলের মুখোমুখি ম্যাচে বার্সালোনা ৬৫% ম্যাচ জিতেছে। হোম ম্যাচে এই ম্যাচগুলির মধ্যে ৯% এ জয় পেয়েছে।

অ্যাথলেটিক বিলবাওঃ 

গত বছরের মৌসুমে তারা খেলেছে মোট ৫৪ টি ম্যাচ। এর মধ্যে তাদের ২০ টি জয় আছে; ২০ টি ম্যাচ ড্র; এবং ১৪ টি ম্যাচ লস। এই সাম্প্রতিক ফর্মটি অ্যাথলেটিক ক্লাবকে একটি উইন-ড্র-লস হার দিয়ে থাকে এবং তা হলো: ৩৭% -৩৭% -২৫% ।

এই সময়ে, তারা প্রতি ম্যাচে ১.৩৫ গড়ে গোল করেছে; যখন তারা আবার ১.২৪ গরেও গোল কনসিড করেছে।

এই সময়ে হোম গ্রাউন্ডে, তাদের ২২ টি হোম ফিক্সচারগুলির মধ্যে তাদের ৪৫% (১০ টি জয়) জয়ের হার রয়েছে। ঘরের এই গেমগুলির মধ্যে ৪০% (৯ টি ম্যাচ) ড্র হয়েছে, বাকি ১৩% (৩ টি ম্যাচ) হেরে গেছে।

এই সাম্প্রতিক বছর ধরে হোম গ্রাউন্ডে তাদের গোলের সংখ্যা ১.৫৫ গড়ে এবং তারা ১.১৪ গড়ে কনসিড করেছে।

তাদের সাম্প্রতিক ক্রিয়াকলাপ হিসাবে, তাদের হোম এবং এওয়ে ফিক্সচারগুলির সংমিশ্রণে, তাদের শেষ দশ ম্যাচে মোট ১৬ টি গোল ছিল এবং এটি তাদের বর্তমান জয়ের হার ৩০% এ নিয়ে এসেছে। অ্যাথলেটিক ক্লাব এবং বিরোধী উভয়ই দশটি ম্যাচের মধ্যে ৭ টি মাচেই গোল করেছে এবং শেষ দশটি ম্যাচের মধ্যে ছয়টি ম্যাচেই ২.৫ গড়ে গোল হয়েছে।

তাছড়া, অ্যাথলেটিক বিলাবো তাদের সর্বশেষ ৭ টি ম্যাচেই স্কোর করেছে।

সম্ভাব্য লাইন আপঃ

ফরমেশন (৪-২-৩-১)

হেরেরিন, ডে মারকস, আল্ভারেয, মারটিনেজ, বেরছিছে, সান জোসে, ডি. গারসিয়া, মুনিয়াইন, আর. গারসিয়া, ইবাই, উইলিয়ামস

বার্সালোনাঃ

গত বছর হতে এখন পর্যন্ত বার্সালোনা মোট  ৬৬ টি ম্যাচ খেলেছে। এর মধ্যে তাদের ৪৪ টি জয় রয়েছে; ১৩ টি ম্যাচ ড্র; এবং ৯ টি ম্যাচ লস অর্থাৎ অন্য কথায়, বার্সেলোনা ৬৬% জিতেছে, ১৯% ড্র করেছে এবং তাদের সাম্প্রতিক ম্যাচের ১৩% হেরেছে।

এই সময়কালে, তারা প্রতি ম্যাচে ২.২ গড়ে স্কোর করেছে, এবং তারা ০.৯৪ গড়ে কনসিডও করেছে।

চলুন দেখে নেই এই সময় তাদের এওয়ে ম্যাচ রেকর্ড এক নজরে। তাদের সর্বশেষ ৩২ টি এওয়ে ম্যাচ ফিক্সচারগুলো থেকে তাদের ৫৬% (১৮ টি জয়) জয়ের হার রয়েছে। এর থেকে এওয়ে ম্যাচের খেলাগুলির ২৫% (৮ টি ম্যাচ) ড্র হয়েছে, বাকি ১৮% (৬ টি ম্যাচ) হেরেছে তারা।

এই সময় এওয়ে ম্যাচে, তারা তাদের এওয়ে ম্যাচে ১.৭৮ গড়ে গোল করেছে এবং তারা ১.০৬ গড়ে কনসিড করেছে।

তাদের সাম্প্রতিক পারফরম্যান্সের তথ্য অনুযায়ী দেখা যায় যে, তারা তাদের শেষ দশ ম্যাচে ১৫ টি গোল করেছে এবং এই সময়ে তাদের জয়ের হার ৫০% রয়েছে। এই দশটি গেমের মধ্যে ৫ টি মাচেই উভয়পক্ষ স্কোর করছে। মোট তিনটি গোল বা তার বেশি সংখ্যক ম্যাচের ফ্রিকোয়েন্সি তাদের শেষ দশটি ম্যাচের মধ্যে সাতটি ম্যাচেই দেখা যায়।

এবং তারা সর্বশেষ তাদের ৭ টি ম্যাচে কমপক্ষে একবার হলেও স্কোর করেছে।

সম্ভাব্য লাইন আপঃ

ফরমেশন (৪-৩-৩)

টের স্টেগান, সেমেদো, পিকে, লেংলেট, আলবা, ডি ইয়ং, রাকিটিচ, ভিদাল, ডেম্বেলে, গ্রীজমান, সুয়ারেজ।

ইঞ্জুরিঃ লিও মেসি, নেতো

ক্রিকেট এবং ফুটবল টুর্নামেন্টসহ সকল ধরনের খেলায় আপনার আয় নিশ্চিত করতে 1XBET এ ভিজিট করুন লিঙ্কঃ http://bit.ly/1xbetbangladeshআর যারা এখনও 1XBET এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ http://bit.ly/1xbetbangladesh । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি ।(বোনাস কোড: 1x_65189)

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

Next Post

পড়ুন এবং আয় করুন- বরুশিয়া ডর্টমুন্ড বনাম অগসবার্গ

১৭ আগস্ট, ২০১৯ (শনিবার) বাংলাদেশ সময় রাত ১ টায় অ্যাথলেটিক বিলবাও এর হোম গ্রাউন্ড সান মামেস এ মুখোমুখি হচ্ছে স্প্যানিশ জায়ান্ট বার্সালোনা এবং অ্যাথলেটিক বিলবাও। সরাসরি সম্প্রচার করবে- বেইন স্পোর্টস, ফেসবুক টিভি, কোরা টিভিলাইভ স্কোর- বিডি স্পোর্টস অনলাইন, ওয়ান ফুটবল, অল ফুটবল হেড টু হেডঃ অ্যাথলেটিক বিলবাও ক্লাবটি ফেব্রুয়ারিতে বার্সেলোনার সাথে খেলেছিল। ম্যাচটি একটি লা লিগা […]
http://bit.ly/1xbetbangladesh (1x_65189)

Subscribe US Now

× Customer Support