Fri. Dec 4th, 2020

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

আইপিএল ফাইনাল ২০২০ প্রেডিকশন , হেড টু হেড , বল টু বল, প্লেয়ার টু প্লেয়ার 

1 0
1 min read
1 0
Read Time7 Minute, 36 Second

 

 মুম্বাই ইন্ডিয়া বনাম দিল্লি ক্যাপিটালস  

(ফাইনাল প্রেডিকশন )

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের গ্র্যান্ড ফাইনালে (IPL 2020 Final)

           দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

Indian Premier League Final, Mumbai Indians vs Delhi Capitals Preview: DC On Verge Of History, MI Seek Another Crown | Cricket News

আজ মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। মুম্বই পঞ্চমবার আইপিএল খেতাব জেতার দৌড়ে। রবিবার কোয়ালিফায়ার ২ তে ব্যাটসম্যান ও বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সের ওপর ভর করে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ফাইনালে ওঠে দিল্লি।ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসে দিল্লি ক্যাপিটালস এই প্রথম ফাইনালে উঠেছে।মুম্বই ইন্ডিয়ান্স এবারের আইপিএলে ১৫টি খেলায় ১০টিতে জিতেছে,  মুম্বাই ও দিল্লি উভয়েরই শক্তিশালী বোলিং লাইনআপ রয়েছে। 

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য় একাদশ:

 রোহিত শর্মা, কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, ঈশান কিষাণ, ক্রুনাল পান্ডিয়া, হার্ডিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, নাথান কুল্টার-নাইল, রাহুল চাহার, জাসপ্রিত বুমরা এবং ট্রেন্ট বোল্ট / জেমস প্যাটিনসন।

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ:

মার্কাস স্টোনিস, শিখর ধাওয়ান, অজিঙ্কে রাহানে, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, শিমরন হেটমায়ার, অক্সার প্যাটেল, প্রবীণ দুবে / হর্ষাল প্যাটেল, রবি আশ্বিন, অ্যানরিচ নর্টজে এবং কাগিসো রাবাদা।

পিচ রিপোর্ট:

 দুবাইতে নিজেদের আগের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স ২০০ রানের বিশাল স্কোর করেছিল। যা পিচের প্রকৃতি নির্দেশ করে। পেসারদের জন্য প্রথম দিকে সুইং পাওয়ার সম্ভাবনা রয়েছে তবে ম্যাচ এগিয়ে যাওয়ার সাথে সাথে স্পিনাররাও সাহায্য পাবেন।

পরিসংখ্যান: 

এর আগে ২৭ বার মুখোমুখি হয়েছে দুই দল। ১৫ বার জিতেছে মুম্বই, ১২ বার জিতেছে দিল্লি
হেড টু হেড :  ম্যাচ ২৭
এমআই জয়  ঃ ১৫ 
 ডিসি জয় ঃ ১২

সর্বশেষ আইপিএল 2020 এ হেড টু হেড । 

– মুম্বই (20 ওভারে 200/5) 
দিল্লি (20 ওভারে 143/8)
 মূম্বাই 57 রানে জিতেছিলো ?

আইপিএল 2020 : (শেষ পাঁচটি ম্যাচ | জয়: হার)

– ফাইনালে উঠার জন্য মুম্বই তার শেষ পাঁচটি ম্যাচের তিনটিতে জিতেছে। (৩: ২)
– দিল্লি তার সর্বশেষ পাঁচটি ম্যাচের মধ্যে তিনটি হেরেছে। (২: ৩)
– দুটি দলই রাউন্ড-রবিন পর্ব শেষে শীর্ষ দুইে উঠেছিল। মুম্বই ৯ টি খেলা জিতেছে এবং দিল্লি ৮ টিতে জিতেছে।
 আইপিএলের ইতিহাসে সবথেকে সফল (চার বারের চ্যাম্পিয়ন) ক্যাপ্টেন রোহিতের সঙ্গে লড়াই টুর্নামেন্টের ইতিহাসে কণিষ্ঠ অধিনায়ক শ্রেয়স আইয়ারের।

 

    বাজি খেলতে বিস্তারিত জেনে নিন।

 রেজিস্ট্রেশন করুন –  https://cutt.ly/NgUriJV

ব্যবহার করুণ অফিসিয়াল প্রমকোড – BdWIN অথবা  MONEY507 

1xbet download : https://ufile.io/9x1yivr9

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও :
https://www.youtube.com/watch?v=Q2VKOqDkwpI&feature=youtu.be

 

 জিতে নিন বোনাস সহ বাজি !! 

আরো বিস্তারিত প্রেডিকশন পেতে  রেজিস্ট্রেশন করুন এবং যোগাযোগ করুন

79605260490(head office)
WHATS APP : +79853409891

আইপিএল ফাইনালে দিল্লি ক্যাপিটালসকে তাদের অস্ত্রেই ঘায়েল করতে চায় মুম্বই ইন্ডিয়ান্স। ঠিক যেমনটা আইপিএল ২০২০-তে দিল্লির বিরুদ্ধে গত তিনটি ম্যাচে করে এসেছেন রোহিতরা। এবার খেতাবি লড়াইয়েও সেই মতোই গেম প্ল্যান সাজিয়েছে মুম্বই। আইপিএল নিলামের আগে ট্রেড উইন্ডো দিয়ে দিল্লির ট্রেন্ট বোল্টকে দলে নেয় মুম্বই। বোল্টই চলতি টুর্নামেন্টে নতুন বলের সেরা পেসার হয়ে দেখা দেন। চলতি আইপিএলের ১৪টি ম্যাচে মাঠে নেমে ১৯.৪০ গড়ে ২২টি উইকেট নিয়েছেন বোল্ট। তিনি আইপিএল ২০২০-র সর্বাধিক উইকেটশিকারিদের তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন। কোয়ালিফায়ারে কুঁচকিতে চোট পেলেও মুম্বই শিবির বোল্টকে ফাইনালে মাঠে নামানোর বিষয়ে আশাবাদী।

ফাইনালের আগে ক্যাপ্টেন রোহিত শর্মা স্পষ্ট জানালেন যে, তাঁরা ভাগ্যবান বোল্টকে দিল্লির কাছ থেকে দলে পেয়েছেন। হিটম্যানের কথায়, ‘নতুন বলে বোল্টই যে সেরা বোলার, এটা বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়। আমরা ভাগ্যবান ট্রেড উইন্ডো দিয়ে ওকে দলে পেয়েছি। ও আমাদের হতাশ করেনি।’

এহেন বোল্ট গত তিন ম্যাচে দিল্লির বিরুদ্ধে দুরন্ত বোলিং করেন। ফাইনালেও তার পুনরাবৃত্তি চাইছে মুম্বই। আইপিএল ২০২০-তে দিল্লির বিরুদ্ধে বোল্টের পারফর্ম্যান্স দেখে নেওয়া যাক।

# আবু ধাবিতে দিল্লির বিরুদ্ধে লিগের প্রথম ম্যাচে বোল্ট ৪ ওভারে ৩৬ রান খরচ করলেও তুলে নেন পৃথ্বী শ’র মূল্যবান উইকেট। ক্রুণাল পান্ডিয়ার বলে শ্রেয়স আইয়ারের ক্যাচও ধরেন তিনি। মুম্বই ম্যাচ জেতে ৫ উইকেটে।

# দুবাইয়ে ক্যাপিটালসের বিরুদ্ধে লিগের ফিরতি ম্যাচে বোল্ট ৪ ওভারে ২১ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। ফিরিয়ে দেন পৃথ্বী শ, শিখর ধাওয়ান ও রবিচন্দ্রন অশ্বিনকে। মুম্বই ৯ উইকেটে ম্যাচ জেতে।

# দুবাইয়ে শ্রেয়স আইয়ারদের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ারে বোল্ট চোটের জন্য মাত্র ২ ওভার বল করনে। তাতেই মাত্র ৯ রান খরচ করে তিনি তুলে নেন পৃথ্বী শ ও অজিঙ্কা রাহানের মূল্যবান উইকেট দু’টি। মুম্বই ৫৭ রানে ম্যাচ জেতে।

 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.