অ্যাশেজ কাপ 2019: অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড

admin
Read Time11Seconds

১ আগস্ট থেকে এডবাস্টন, বার্মিংহাম অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড মধ্যকার অ্যাসেজ কাপ ২০১৯ অনুষ্ঠিত হতে যাচ্ছে। মোট ৫টি টেস্ট ম্যাচ খেলবে উভয় পরস্পরের বিপক্ষে। আগামী ১২ই সেপ্টেম্বর পর্যন্ত খেলা চলবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • এই বিশ্বকাপে অস্ট্রেলিয়া মোট ১০টি ম্যাচ খেলেছে, তার মধ্যে টিতে জিতেছে, টিতে ম্যাচে হেরেছে।

  • অপরদিকে, ইংল্যান্ড এ বিশ্বকাপের মোট ১১টি ম্যাচ খেলেছে, ৮টিতে জিতেছে, ৩টি ম্যাচে তারা পরাজিত হয়েছে।

  • গত বিশ্বকাপগুলোতে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড পরস্পরের বিপক্ষে মোট ৮টি ম্যাচ খেলেছে, অস্ট্রেলিয়া ৬টি ম্যাচে জিতেছে, আর ইংল্যান্ড ২টি ম্যাচে জিতেছে।

  • অপরদিকে, অস্ট্রেলিয়া তার প্রতিপক্ষ ইংল্যান্ড এর বিপক্ষে মোট ১৪৭ টি ওয়ানডে ম্যাচ খেলেছিল, সেখানে অস্ট্রেলিয়া ৮১টিতে জয়, আর ইংল্যান্ড ৬১টি ম্যাচে জয় পেয়েছে, ২ টি ম্যাচে ড্র এবং ৩টি ম্যাচে কোনো ফলাফল হয়নি।

  • এছাড়াও অস্ট্রেলিয়া ইংল্যান্ডএর সাথে মোট ৩৪৬টি টেস্টে ম্যাচ খেলেছিল, সেখানে অস্ট্রেলিয়া ১৪৪টিতে জয় পেয়েছে, ইংল্যান্ড ১০৮টি ম্যাচে জয় পেয়েছে এবং ৯৪টি ম্যাচ ড্র হয়েছিল।

  • অস্ট্রেলিয়া ইংল্যান্ডএর সাথে মোট ১৬টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছিল, সেখানে অস্ট্রেলিয়া ৯টি জয় পায় আর ইংল্যান্ড ৬টিতে জয় পেয়েছিল, ৩টি ম্যাচে কোনো ফলাফল হয়নি।

  • অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড এ পর্যন্ত ৭০ টি অ্যাসেজ কাপ সিরিজ খেলেছে। অস্ট্রেলিয়া জিতেছে ৩৩টি আর ইংল্যান্ড জিতেছে ৩২টি সিরিজ, ৫টি সিরিজ ড্র হয়েছে।

ইংল্যান্ড সম্ভাব্য ইলেভেন: জেসন রায়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (সি), বেন স্টোকস, জোস বাটলার (উইক), মঈন আলী, ক্রিস ওয়াকস, লিয়াম প্লুনকেট, আদিল রশিদ, জোফরা আর্মার।

ইংল্যান্ড স্কোয়াডস: ইয়ন মরগান (ক্যাপ্টেন), জনি বায়ারস্টো (ব্যাটসম্যান), জেসন রায় (ব্যাটসম্যান), জো রুট (ব্যাটসম্যান), বেন স্টোকস (অলরাউন্ডার), জোস বাটলার (উইকেটরক্ষক), মঈন আলী (অলরাউন্ডার) , ক্রিস ওয়াকস (অলরাউন্ডার), লিয়াম প্লানকেট (বোলার), আদিল রশিদ (বোলার), মার্ক উড (বোলার), টম কোরান (অলরাউন্ডার), জো ডেনি (অলরাউন্ডার), ডেভিড উইল্লি (অলরাউন্ডার)

অস্ট্রেলিয়া সম্ভাব্য ইলেভেন: অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোয়েনস, অ্যালেক্স ক্যারি, নাথান কোল্টারনাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জম্পা।

অস্ট্রেলিয়া স্কোয়াডস: অ্যারন ফিঞ্চ (ক্যাপ্টেন), ডেভিড ওয়ার্নার (ব্যাটসম্যান), উসমান খাজা (ব্যাটসম্যান), স্টিভেন স্মিথ (ব্যাটসম্যান), শন মার্শ (ব্যাটসম্যান), অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল (অলরাউন্ডার), মার্কাস স্টোয়েনস (অলরাউন্ডার), কেন রিচার্ডসন (বোলার), প্যাট কামিন্স (বোলার), নাথান কোল্টারনাইল (বোলার), মিচেল স্টার্ক (বোলার), জেসন বিয়ারেনডফ (বোলার), অ্যাডাম জ্যাম্পা (বোলার), নাথান লিয়ন (বোলার)

অ্যাসেজ কাপ ২০১৯ এ অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড আইসিসি (ICC) মধ্যকার টেস্ট খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)Bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

Next Post

ক্রিপ্টোকারেন্সি দিয়ে বেটিং করুন এবং নিরাপদ ও বাধাহীন আয় করুন

১ আগস্ট থেকে এডবাস্টন, বার্মিংহাম –এ অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড মধ্যকার অ্যাসেজ কাপ ২০১৯ –অনুষ্ঠিত হতে যাচ্ছে। মোট ৫টি টেস্ট ম্যাচ খেলবে উভয় পরস্পরের বিপক্ষে। আগামী ১২–ই সেপ্টেম্বর পর্যন্ত খেলা চলবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 । চলুন জেনে […]

Subscribe US Now

× Customer Support