Thu. Mar 4th, 2021

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

অ্যাডিলেড স্ট্রাইকার্স বনাম পার্থ স্কর্চার্স,২১ তম ম্যাচ

0 0
1 min read
0 0
Read Time8 Minute, 21 Second

অ্যাডিলেড স্ট্রাইকার্স বনাম পার্থ স্কর্চার্স, 21 তম ম্যাচ

স্থান: অ্যাডিলেড ওভাল, অ্যাডিলেড

তারিখ ও সময়: ডিসেম্বর৩১,১০ঃ৪৫

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং ODD

অ্যাডেলেড স্ট্রাইকারদের অ্যাডিলেডে পার্থ স্কর্চারদের নিয়ে ২০২০ সালের ফাইনাল ম্যাচ চলার সাথে সাথে বিগ ব্যাশ লিগ ২০২০ ক্রিকেট ভক্তদের উত্সাহিত করতে পারে। অ্যাডিলেড স্ট্রাইকার্স বর্তমানে তৃতীয় অবস্থানে রয়েছেন এবং ভাল স্পর্শে আছেন যদিও অতীতে বিগ ব্যাশ লীগের একাধিকবারের চ্যাম্পিয়ন পার্থ স্কর্চার্স বর্তমানে তাদের চারটি খেলায় কোন জয় না পেয়ে শেষ অবস্থানে রয়েছে। আগের উভয় দলের মধ্যে লড়াইয়ের সময় অ্যাডিলেড স্ট্রাইকাররা পার্থ স্কর্চার্সের বিপক্ষে একটি দুর্দান্ত শোতে নামায় তারা একই ভেন্যুতে ১ রানে পরাজিত হয়েছিল। সেই ম্যাচে ফিলিপ সল্ট অ্যাডিলেড স্ট্রাইকারদের হয়ে একটি ফিফটি করেছিলেন এবং রশিদ খানের দুর্দান্ত অলরাউন্ডার পারফরম্যান্স পার্থ স্কর্চারদের ৯৯ রানে আউট করতে সহায়তা করেছিল।

লিয়াম লিভিংস্টোন, কলিন মুনরো এবং জেসন রায়ের মতো কয়েকটি পাওয়ার-হিটার থাকা সত্ত্বেও পার্থ স্কর্চাররা যেতে পারেননি এবং মিচেল মার্শের অধিনায়কত্বও কিছুটা তদন্তের আওতায় আসছে। বিগ ব্যাশ লিগ এখন অর্ধপথের পর্যায়ে পৌঁছে যাওয়ার সাথে পার্থ স্কর্চার্সের যত তাড়াতাড়ি সম্ভব ফিরে ফেরা গুরুত্বপূর্ণ, কারণ আরও একটি হেরে তারা প্লে অফের দৌড়ে প্রথম দল হয়ে উঠতে পারে।

ঘরে বসে ধরে ফেলুন পাকিস্তান বনাম জিম্বাবুয়েএর উপর বাজি

➦ official Promo Code: Bazi157

**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: https://cutt.ly/vgBd9i1

অ্যাডিলেড স্ট্রাইকার্স

অ্যাডিলেড স্ট্রাইকাররা এখনও পর্যন্ত বিবিএল টি-টোয়েন্টির এই সংস্করণে গড় পারফর্ম করেছিলেন। তারা দুটি জয় এবং একই লোকসানের সাথে মোট চারটি ম্যাচ খেলেছিল। তারা পয়েন্ট টেবিলের 5 তম অবস্থান ধরে আছে। তারা সর্বশেষতম ম্যাচটি ব্রিসবেন হিটের বিপক্ষে মাত্র দুটি রানের ব্যবধানে জিতেছিল যেখানে তারা টস হেরে প্রথমে ব্যাট করতে বলে। অ্যাডিলেড স্ট্রাইকার্সের ব্যাটিং অর্ডার আগের ম্যাচে সেরা পারফরম্যান্স দিতে ব্যর্থ হয়েছিল। তারা ২০ ওভারের ইনিংসে ১৫০ রান করতে পেরেছিল। তাদের পক্ষে ম্যাট রেনশো সবচেয়ে সফল এবং সর্বোচ্চ রান সংগ্রহকারী, যিনি ৩২ রান করেছিলেন, যখন তিনি ২৮ টি রানের মুখোমুখি হন এবং দুটি বাউন্ডারি এবং একটি ছক্কা মেরেছিলেন।

জোনাথন ওয়েলস ৩১ রান করেছিলেন, হ্যারি নিলসন ২৮ রান করেছিলেন এবং ফিলিপ সল্টের ২৫ রান ছিল তার হয়ে। অ্যাডিলেড স্ট্রাইকার্স তাদের বোলিং বিভাগের সেরা পারফরম্যান্সের কারণে আগের ম্যাচটি জিতেছিল। তারা ১৫১ রানের লক্ষ্য রক্ষা করে এবং ২০ ওভারের ইনিংসে ১৪৮ রান ফাঁস করে দেয়। ড্যানি ব্রিগস তাদের পক্ষে সবচেয়ে সফল বোলার ছিলেন যারা চার ওভারে মাত্র ২০ রানের বিপরীতে তিন উইকেট শিকার করেছিলেন। আগের ম্যাচে বল নিয়ে দুর্দান্ত পারফরম্যান্সও করেছিলেন রশিদ খানের। চারটি ওভার বোল্ড আউট হয়ে ৩০ রানের বিনিময়ে চার উইকেট শিকার করেছিলেন তিনি। অধিনায়ক পিটার সিডলও প্রচুর রান ফাঁসের সময় দুটি উইকেট তুলেছিলেন। নিজের চার ওভার বোলিংয়ে ৪০ রান ফাঁস করেছিলেন তিনি। ড্যানিয়েল ওয়ারোলরাল এবং ওয়েস আগর একটি করে উইকেট নেন.

পার্থ স্কর্চার্স

বিগ ব্যাশ লীগের এই মরসুমে পার্থ স্কর্চার্সের অভিনয় চিত্তাকর্ষক হয়নি। তারা মোট তিনটি ম্যাচ খেলেছিল এবং এখনও জয়ের সন্ধান করছে। তাদের দুটি ম্যাচ হেরেছিল এবং তাদের একটি ম্যাচটি কোনও ফলাফল ছাড়াই শেষ হয়েছিল। পয়েন্ট টেবিলের নীচ থেকে তারা দ্বিতীয় অবস্থানে রয়েছে। সিডনি থান্ডার তাদের সর্বশেষ ম্যাচে সাত উইকেটের সুদর্শন ব্যবধানে পরাজিত হয়েছিল। তারা টস হেরে প্রথমে ব্যাট করতে বলে। তাদের ম্যাচে তাদের ব্যাটিং অর্ডারের পারফরম্যান্স ভাল ছিল না। তারা ২০ ওভারের ইনিংসে ১৫২ রান করতে সক্ষম হয়েছিল। মিচেল মার্শ ছিলেন তাদের পক্ষে একমাত্র সফল ব্যাটসম্যান, যিনি একটি বাউন্ডারি এবং তিনটি বিশাল ছক্কার সাহায্যে ৪১ রানে ৫২ রান করেছিলেন।

 হেড টু হেড :

১। অ্যাডিলেড স্ট্রাইকার্স মোট ১৬৫রানে ম্যাচ জিতেছে.।

২।পার্থ স্কর্চার্স তারা মাত্র ৯৪ রান অলআউট করেছে।

পার্থ স্কর্চার্স স্কোয়াড:

জোশ ইনগ্লিস (ডাব্লু), জেসন রায়, কলিন মুনরো, লিয়াম লিভিংস্টোন, মিচেল মার্শ, অ্যাশটন টার্নার (সি), অ্যারন হার্ডি, জাই রিচার্ডসন, অ্যান্ড্রু টাই, জেসন বেরেনডরফ, ফাওয়াদ আহমেদ, ক্যামেরন ব্যানক্রফ্ট, ম্যাথেল কেলি, জোয়েল প্যারিস, কুর্তিস প্যাটারসন, কোরি রকিচিসিওলি, স্যাম হোয়াইটম্যান।

অ্যাডিলেড স্ট্রাইকার্স স্কোয়াড:

ফিলিপ সল্ট, জ্যাক ওয়েদারেল্ড, অ্যালেক্স কেরি (ডাব্লু / সি), ম্যাট রেনশা, জনাথন ওয়েলস, ম্যাথু শর্ট, রশিদ খান, ড্যানিয়েল ওয়ার্লোর, ড্যানি ব্রিগস, পিটার সিডল, ওয়েস আগর, হ্যারি কনওয়ে, রায়ান গিবসন, হ্যারি নিলসেন , লিয়াম ও কনর, স্পেন্সার জনসন, লিয়াম স্কট, ক্যামেরন ভ্যালেন্টে।

ঘরে বসে ধরে ফেলুন পাকিস্তান বনাম জিম্বাবুয়েএর উপর বাজি

official Promo Code: Bazi157

**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: https://cutt.ly/vgBd9i1

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.